Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সমাজসেবা অধিদপ্তরের আনন্দ রেলি

শরীয়তপুরে সমাজসেবা অধিদপ্তরের আনন্দ রেলি

৩য় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষে আইসিটি খাতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক সমাজসেবা অধিদপ্তরকে “ডিজিটাল বাংলাদেশ শ্রেষ্ঠ অধিদপ্তর অ্যাওয়ার্ড” এ ভূষিত করায় আনন্দ রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৯ জানুয়ারি বেলা ৩টায় শরীয়তপুর জেলা সমাজসেবা কার্যালয় থেকে একটি আনন্দ রেলি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার হয়ে পূনরায় জেলা সমাজসেবা কার্যালয় এসে আলোচনার মাধ্যমে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা উপ-পরিচালক মো: কামাল হোসেন, প্রবীণ হিতৌষী সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বেপারীসহ জেলা ও সদর উপজেলার কর্মকর্তা-কর্মচারী প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা সমাজের দু:স্থ, অসহায় ও পিছিয়ে জনগোষ্ঠী নিয়ে কাজ করে থাকে সমাজসেবা। আর যে সকল সেবা সংগঠণ পিছিয়ে জনগণ নিয়ে কাজ করে, তার রেজি: দিয়ে থাকে সমাজসেবা। যে সেবা সংগঠণ সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করে থাকে, তা হলো সমাজসেবা। এ কথা বিবেচনায় রেখেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজসেবা সংগঠণকে “ডিজিটাল বাংলাদেশ শ্রেষ্ঠ অধিদপ্তর অ্যাওয়ার্ড” পুরষ্কার প্রদান করেছে। জেলা সমাজসেবা উপ-পরিচালকসহ সকল সেবা সংগঠণের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এজন্য ধন্যবাদও জানানো হয়।