• ব্রেকিং নিউজ

    বর্ণাঢ্য আয়োজনে নবীনদের বরণ করল গ্রিন ইউনিভার্সিটি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৬ মে ২০১৮ সময়: ৫:৩২ অপরাহ্ণ 60 বার

    বর্ণাঢ্য আয়োজনে নবীনদের বরণ করল গ্রিন ইউনিভার্সিটি

    গ্রিন ইউনিভার্সিটিতে বর্ণাঢ্য আয়োজনে নবীনদের বরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    বর্ণাঢ্য আয়োজন ও প্রাণবন্ত সব আয়োজনের মধ্য দিয়ে সামার সেমিস্টারে ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের বরণ করল গ্রিন ইউনিভার্সিটি। মঙ্গলবার রাজধানীর শেওড়াপাড়াস্থ ক্যাম্পাসে আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা তাদের বরণ করে নেয়।
    অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে উপ-উপাচার্য ড. মো. ফৈয়াজ খান, কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ, ডীন অধ্যাপক ড. গোলাম আহমেদ ফারুকী, অধ্যাপক ড. মো. ফায়জুর রহমান, ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাইফুল ইসলামসহ ডিনবৃন্দ বক্তৃতা করেন।
    উপাচার্য ড. মো. গোলাম সামদানী ফকির তার বক্তৃতায় বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জে টিকে থাকতে জ্ঞানের পাশাপাশি দক্ষতাও অর্জন করতে হবে। তবেই আগামীর বাংলাদেশ সুখী ও সমৃদ্ধময় হবে। উপাচার্য বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান হলো মায়ের মত। পরিবারকে ভালো কিছু দিতে হলে এখান থেকেই প্রত্যেককে প্রস্তুত হতে হবে।
    জীবনে এগিয়ে যেতে সত্যিকারের জ্ঞানার্জনের উপর গুরুত্বারোপ করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান। তিনি বলেন, শিক্ষার্থীকে যোগ্য করে করে তোলার সব উপকরণ গ্রিন ইউনিভার্সিটির রয়েছে। যেটা ব্যবহারের জন্য শুধু ছাত্র-ছাত্রীরা মনোযোগ প্রয়োজন।
    অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিষয়ের সঙ্গে শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দিতে সংক্ষিপ্ত প্রেজেন্টশন দেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৬ মে ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!