• ব্রেকিং নিউজ

    জাজিরার স্কুলছাত্রী রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ জুন ২০১৮ সময়: ১১:২২ পূর্বাহ্ণ 315 বার

    জাজিরার স্কুলছাত্রী রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

    র‌্যাব-৮ এর হাতে আটককৃত রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী মোঃ চুন্নু মোড়ল। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে বুধবার (৩০ মে ২০১৮ইং) শরীয়তপুরের জাজিরার চাঞ্চল্যকর সস্কুলছাত্রী রিমা ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামী মোঃ চুন্নু মোড়লকে গ্রেফতার করে।
    গত ১১ সেপ্টেম্বর ২০১৭ শরীয়তপুর জেলার জাজিরা থানার আহাম্মেদ চোকদার কান্দি গ্রামের ভ্যান চালক ইলিয়াস চোকদারের পঞ্চম শ্রেণীতে পড়–য়া মেয়ে রিমা আক্তার (১২) বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। গত ১৩ সেপ্টেম্বর ২০১৭ ইং তারিখে সন্ধ্যায় বাড়ির পাশে মোড়লকান্দি গ্রামের একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জাজিরা থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে। মামলা নং-১৩, তারিখ ১৪/০৯/১৭ ধারাঃ ৩০২/২০১/৩৪ দঃ বিঃ রুজু হয়। পুলিশ নিহত রীমা আক্তার বাড়ী থেকে কোথায় গিয়েছিল তার ভিত্তিতে সপ্না, নূরু মোড়ল, সেলিম চৌকিদার ও আল-আমীনদের গ্রেফতার করে। তারা আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে স্বীকার করে যে, নিহত রীমা আক্তারকে চুন্নু মোড়ল, সেলিম ও নূরু ধর্ষণ এবং হত্যা করে। যা এলাকায় ব্যাপকভাবে চাঞ্চল্য সৃষ্টি করে। ঘটনার মূল জড়িত আসামী মোঃ চুন্নু মোড়ল (৫০), পিতাঃ মোঃ সিদ্দিক মোড়ল, সাং- নাওডোবা গফুর মোড়লের কান্দি, থানাঃ জাজিরা, জেলাঃ শরীয়তপুর দীর্ঘ ৮ মাস যাবৎ পলাতক ছিল। তার এবং তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল এর সূত্র ধরে, গোপন সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে বুধবার (৩০ মে ২০১৮) রাত ১১ টা ২০ মিনিটে মাদারীপুর জেলার কালকিনি থানাধীন কালকিনি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত আসামী মোঃ চুন্নু মোড়লকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্কুলছাত্রী রিমাকে ধর্ষণ করে হত্যা করার কথা স্বীকার করে। উক্ত আসামীকে শরীয়তপুর জেলার জাজিরা থানার নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন।
    উল্লেখ্য, গত বছরের সেপ্টেম্বর মাসে শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন রিমা আক্তার নামে পঞ্চম শ্রেণীতে পড়–য়া ১২ বছরের একটি মেয়েকে গণধর্ষণ করা হয় এবং পরবর্তীতে নৃশংসভাবে হত্যা করা হয়। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ ৪ জনকে আটক করেছিল। আটককৃত আসামীদের ১৬৪ ধারায় জবানবন্দি এবং চার্জশিটভুক্ত প্রধান আসামী চুন্নু মোড়লকে র‌্যাব-৮ গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আসামী প্রায় ৯ মাস যাবৎ বিভিন্ন জেলায় ও বিভিন্ন মোবাইল সীম ব্যবহার করে আত্মগোপন করে ছিল। র‌্যাব-৮ দীর্ঘদিন তার গতিবিধি অনুসরণ করে গত ৩০ মে বুধবার কালকিনির বাজার এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হয়। তাকে জাজিরা থানার নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ জুন ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!