• ব্রেকিং নিউজ

    রাজাপুরে বিএমএসএফ’র কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৪ জুন ২০১৮ সময়: ৯:৩১ অপরাহ্ণ 104 বার

    রাজাপুরে বিএমএসএফ’র কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার কাউন্সিল ও ইফতার মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ কাউন্সিল ও ইফতার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। প্রধান বক্তা ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর।
    কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন, বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাড: কাওসার হোসাইন, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ, অফিসার ইনচার্জ শামসুল আরেফিন, রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ বারেক ফরাজি, বিএমএসএফ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করীম, গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান, নলছিটি উপজেলা বিএমএসএফ’র সভাপতি মিলন কান্তি দাস, ভান্ডারিয়া বিএমএসএফ’র সদস্য সচিব আমিরুল ইসলাম।
    বিএমএসএফ জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদার কাউন্সিল উদ্বোধন করেন। রাজাপুর উপজেলা আহ্বায়ক মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে পরিচালনা করেন সদস্য সচিব খাইরুল ইসলাম পলাশ। কাউন্সিলের আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। উল্লেখ্য, বিএমএসএফ রাজাপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি পরে ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ জানিয়েছেন।
    কাউন্সিলে নেতৃবৃন্দ দেশে অব্যাহত সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নের দাবি করে হবিগঞ্জে পুলিশি নির্যযাতন ও মিথ্যা মামলার শিকার সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনের নি:শর্ত মুক্তিদানে আদালতের প্রতি কৃতজ্ঞতা জানায় বিএমএসএফ নেতৃবৃন্দ। উল্লেখ, গত শুক্রবার যুক্তরাষ্ট্র ভিত্তিক চ্যানেল এস এর হবিগঞ্জ প্রতিনিধি সিরাজুল ইসলামকে আটক করে রাতভর অকথ্য নির্যাতন করে। আটকের পর তাদের বিরুদ্ধে মাদক ও রিভলবার ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে থানায় একটি মিথ্যা মামলা করে। এ ঘটনায় বিএমএসএফ ওই সাংবাদিককে মুক্তি দিতে শনিবার সকালে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছিল। আদালত মামলাটি সাজানো বুঝেই ওই সাংবাদিককে মুক্তি দেয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৪ জুন ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!