• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় ‌বিপুল প‌রিমান অবৈধ সয়াবিন তৈল জব্দ, আটক ১

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ জুন ২০১৮ সময়: ১০:০৯ অপরাহ্ণ 1857 বার

    নড়িয়ায় ‌বিপুল প‌রিমান অবৈধ সয়াবিন তৈল জব্দ, আটক ১

    শরীয়তপুরের নড়িয়ার মশুরা একটি বসত বাড়ির ভিতর থেকে অনুমোদন বিহীন বিপুল পরিমান সয়াবিন তৈল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় একজন‌কে আটক করা হয়।

    নড়িয়া উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানায়, চট্রগ্রামের সৌরভ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের বিদেশ থেকে আমদানিকৃত সয়াবিন তৈল বিএসটিআই এর অনুমোদন ছাড়াই বাজারজাত করণের জন্য শরীয়তপুরের নড়িয়া উপজেলার মশুরা গ্রামের সাধন ভিলা নামে একটি বাড়িতে মজুত করে বাজারজাত করে আসছিল।

    বৃহস্প্রতিবার দুপুরে সেখা‌নে ৩ হাজার ৮০০ বোতল সোয়া‌বিন তৈল পাওয়া যায় । তৈলগুলো জব্দ করে গুদামে সিলগালা করেন ভ্রাম্যমান আদালত। এর সাথে জরিত থাকার অপরাধে বাড়ির মালিক হরি সাধন মন্ড‌লের কর্মচারী কাজল হাওলাদার (৪৭) নামে একজনকে আটক করেছে। বিএসটিআই এর অনুমোদন ছাড়াই ওই তৈল বাজার জাত করা শুরু করে ছিল তারা।

    আটক কাজল হাওলাদার‌কে ‌বেলা আড়াইটার দি‌কে ন‌ড়িয়া উপ‌জেলায় নি‌য়ে ভ্রাম্যমান আদালতের মাধ্য‌মে নগদ ১ লাখ টাকা জ‌রিমানা ও ৩ দি‌নের বিনাশ্রম কারাদন্ড দি‌য়ে জেল হাজ‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে।

    উলেখ্য, বৃহস্প্রতিবার সকালে ওই মজুদ তৈলের গুদামে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের একটি দল এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। বেলা ১১টার দিকে অগ্ন‌িকান্ডের ঘটনাস্থল পরিদর্শনে আসেন আব্দুল্লাহ আল মামুন। পরিদর্শনের এসে জানতে পারেন বিএসটিআইএর অনুমোদন ছাড়াই বিদেশ থেকে আমদানি করা সয়াবিন তৈল মজুদ করে বাজারজাত করে আসছিলেন তারা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ জুন ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!