• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের বাড়িতে ভাংচুর

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৮ সময়: ৭:৩২ পূর্বাহ্ণ 1195 বার

    নড়িয়ায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের বাড়িতে ভাংচুর

    প্রতিপক্ষের হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তিরত নিপা আক্তার। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের শাওড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙ্গচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বুধবার সকাল সারে ১০টার দিকে মেম্বার কাদির মুন্সীর নেতৃত্বে মনির চোকদার, লুৎফর চোকদার শাতাধিক লোকজন নিয়ে ককটেল ফাঁটিয়ে ও গুলি চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে সিরাজ চোকদার, জুলহাস মাদবর ও কামরুল মাদবরের বাড়িতে এ হামলা চালায়। হামলাকারীরা এ সময় ৪টি ঘর ভাঙ্গচুর সহ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। এ ঘটনায় নিপা আক্তার (২৮) নামে একজন গুরুতর আহত হয়েছে। এ বিষয়ে নড়িয়া থানায় ৫৬ জন আসামী করে মামলা হয়েছে।
    মামলার বাদী সিরাজ চোকদার ও জুলহাস মাদবর জানায়, আমাদের হত্যার উদ্দেশ্যে কাদির মুন্সীর নেতৃত্বে লুৎফর চোকদার একদেড়শ লোকজন নিয়া বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা গুলিকরে, বোমা ফাটিয়ে ভাঙ্গচুর ও লুট করে প্রায় ২০ লাখ টাকা পরিমাণ ক্ষয়ক্ষতি করেছে। হামলাকারীদের সকলকে চিনি না। ৫৬ জনকে চিনতে পেরেছি এবং তাদের বিরুদ্ধে মামলা করেছি। মামলায় গুলি ও বোমা বিস্ফোরণের কথা উল্লেখ করেছি।
    চেয়ারম্যান বাবুল মোল্যা বলেন, আধিপত্য বিস্তারের জন্য মেম্বার কাদির মুন্সীর নেতৃত্বে শতাধিক লোকজন জুলহাস মাদবরের বাড়িতে হামলা চারায়। জুলহাস মাদবরকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। ঘটনার পর নড়িয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। গুলি ও বোমার আলামতও পেয়েছে পুলিশ। এ ঘটনায় নিপা নামে একজন গুরুতর আহত হয়েছে।
    নড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দিন বলেন, ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শণ করেছি। বাদির অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে। আসামীর গ্রেফতারের চেষ্টা চলছে। মামলায় বোমা বিস্ফোরণের কথা উল্লেখ আছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩১ আগস্ট ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!