• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় পদ্মা নদী ভাঙ্গণে ওলামা পরিষদের দোয়া মাহফিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০১৮ সময়: ৫:৪৭ অপরাহ্ণ 267 বার

    নড়িয়ায় পদ্মা নদী ভাঙ্গণে ওলামা পরিষদের দোয়া মাহফিল

    পদ্মা নদীভাঙ্গণ এলাকা নড়িয়া পদ্মাপাড় সংলগ্ন স্থানে পদ্মা নদীভাঙ্গণ রোধে শরীয়তপুর ওলামা পরিষদ-এর উদ্যোগে দোয়া মাহফিল। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    গত ৩১ আগষ্ট শুক্রবার বাদ আছর পদ্মা নদীভাঙ্গণ এলাকা নড়িয়া পদ্মাপাড় সংলগ্ন স্থানে পদ্মা নদীভাঙ্গণ রোধে শরীয়তপুর ওলামা পরিষদ-এর উদ্যোগে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
    এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, শরীয়তপুর জেলা ওলামা পরষদ এর সভাপতি মাওলানা শফিউল্লাহ খান।
    দোয়া মাহফিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা শাখা ওলামা পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও আঙ্গারিয়া উসমানিয়া কওমিয়া আরাবিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু বকর, সাধারণ সম্পাদক মাওলানা ইদ্রিস কাসেমী, নড়িয়া উপজেলা শাখা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জসীমউদ্দীন। এছাড়া মাওলানা মুহাম্মদ হুসাইনসহ অন্যান্য ওলামায়েকেরাম, ভাঙ্গণ কবলিত এলাকার ভূক্তভোগী ও দর্শণার্থী সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
    দোয়া পরিচালনা করেন, নড়িয়া উপজেলার সিংহলমুড়ির প্রবীণ ওলামা মাওলানা গিয়াসউদ্দিন।
    এ সময় বক্তারা বলেন, আমাদের গুনাহের কারনে আজ আমরা এ করুণ অবস্থার সম্মুখীন হয়েছি। এজন্য আমাদের গুনাহের জন্য আল্লাহর নিকট তওবা করতে হবে। আমরা সকলে মিলে আজ দোয়া করবো এবং নদী ভাঙ্গণে যারা তাদের সম্পত্তি, বাড়ি-ঘর ইত্যাদি হারিয়ে নিঃস্ব জীবনযাপন করছে অনতিবিলম্বে তারা যেন পূনর্বাসন পেতে পারে সেজন্য সরকারের নিকট আকুল আবেদন জানাবো।
    দোয়া ও মোনাজাতে নদীভাঙ্গণ যাতে রোধ হয় এবং ভাঙ্গণে ক্ষতিগ্রস্থ এলাকার জনগণ পূনর্বাসন ও মাথাগোজার ঠাই পায় সেজন্য আল্লাহর নিকট দোয়ার মাধ্যমে আকুল আবেদন জানানো হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০২ সেপ্টেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!