• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৮ সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ 125 বার

    শরীয়তপুর জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

    অনির্বাণ আগামী, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, হয়রানিমুক্ত বিদ্যুতের অঙ্গীকার, উদ্ভাবনের নতুন দেশ আলোকিত বাংলাদেশ স্লোগানকে নিয়ে শরীয়তপুরে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি ও শরীয়তপুর ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি: (ওজোপাডিকো লিঃ) আয়োজনে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে সকাল ১০ টায় সদর উপজেলা সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মামুনুল হাসান।
    সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরীয়তপুর সিভিল সার্জন মো. খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেল মো. কামরুল হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহ এবং ওজোপাডিকো নির্বাহী প্রকৌশলী মো. ইদ্রিস আলী মোল্লা, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোহরাফ আলী বিশ্বাস, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট রওশনারা বেগম।
    এ সময় শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহ উপ-সহকারী প্রকৌশলী মো. জাকির হোসেন, মো. মিরাজ হোসেন, নবীদ আলী, শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহের সিবিএ নির্বাচিত সাধারণ সম্পাদক জাকির হোসেন মুন্সী, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম টেকনিক্যাল আলতাফ হোসেন, এজিএম অর্থ পঙ্কজ সিকদার, জুনিয়র প্রকৌশলী মুস্তাফিজুর রহমান, লাইন টেনিশিয়ান কানাই লাল মন্ডলসহ শরীয়তপুর পল্লী বিদ্যুৎ ও শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নের্তৃত্বে ১৯৭২ সালে রচিত মহান সংবিধানরে ১৬নং অনুচ্ছেদে নগর ও গ্রামাঞ্চলের জীবনযাত্রার মানের বৈষম্য ক্রমাগতভাবে দূর করার উদ্দেশ্যে বিদ্যুতায়নসহ গ্রামাঞ্চলের আমূল রূপান্তর সাধনের জন্য অঙ্গীকার করা হয়েছে। এরই ধারাবাহিকতায় পল্লীর জনগণের দোরগোড়ায় বিদ্যুৎ সুবিধা পৌছানোর লক্ষ্যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠা করা হয়। দীর্ঘ ৪০ বছরে এ প্রতিষ্ঠান অভূতপূর্ব সাফল্য এ দেশের সেরা প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে। পল্লী বিদ্যুৎ ও বিদ্যুৎ সরবরাহ মিলে সারা বাংলাদেশে সঠিকভাবে বিদ্যুৎ সরবরাহ দেয়া হচ্ছে। শেখ হাসিনা সরকার বিদ্যুৎ পৌছে দিয়েছে প্রতিটি গ্রাম-গঞ্জে।
    আলোচনা সভা শেষে শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির সেরা বিদ্যুৎ গ্রাহক (শিল্প) মো. মাহফুজুল হক, বাণিজ্যিক মো. আবুল কাশেম বেপারী, আবাসিক গ্রাহক ইব্রাহিম হাওলাদার, সেরা বিদ্যুৎ কর্মী (কর্মকর্তা) মো. মিজানুর রহমান, পঙ্কশ সিকদার, কর্মচারী সালমা খানম ও কানাই লাল মন্ডলকে বিশেষ সম্মাননা স্মারক পুরস্কার প্রদান করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ সেপ্টেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!