• ব্রেকিং নিউজ

    রফিকুল ইসলাম কোতোয়াল সাউথ এন্ড সাউথয়েস্ট স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৮ সময়: ৯:০৯ পূর্বাহ্ণ 240 বার

    রফিকুল ইসলাম কোতোয়াল  সাউথ এন্ড সাউথয়েস্ট স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান

    বাংলাদেশ পৌরসভা সমিতি-ম্যাব এর মহাসচিব মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল ইউসিএলজি-এএসপিএসি, সাউথ এন্ড সাউথয়েস্ট স্ট্যান্ডিং কমিটি এর কো-চেয়ার নির্বাচিত। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    বাংলাদেশ পৌরসভা সমিতি-ম্যাব এর মহাসচিবের নেতৃত্বে ১২ সদস্যের প্রতিনিধি দল সুরাবায়া সিটি গভার্নমেন্ট এবং স্থানীয় সরকার ভিত্তিক এশিয়া প্যাসিফিক অঞ্চলের সংগঠন ইউসিএলজি-এএসপিএসি এর আমন্ত্রনে গত ৮ই সেপ্টেম্বর ইন্দোনেশিয়ার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।
    তিনি গত ১০-১১ সেপ্টেম্বর ইন্দোনেশিয়ার ইওজাকার্তা শহরে সেনিটেশন এন্ড সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট বিষয়ের উপর একটি কর্মশালায় অংশগ্রহন করেন এবং সেনিটেশন এন্ড সলিড ওয়েস্ট সম্পর্কিত বিভিন্ন শিক্ষনীয় কার্যক্রম পরির্দশন করেন।
    ১২ সেপ্টেম্বর ইন্দেনেশিয়ার সুরাবায়া শহরের দায়ান্দ্রা কনভেনশন হল এ ইউসিএলজি-এএসপিএসি, সাউথ এন্ড সাউথয়েস্ট স্ট্যান্ডিং কমিটি এর সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সাউথ এন্ড সাউথয়েস্ট অঞ্চলের দেশসমূহের প্রতিনিধিদের কন্ঠভোটে কো-চেয়ার নির্বাচিত হন বাংলাদেশ পৌরসভা সমিতির মহাসচিব মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল এবং চেয়ার নির্বাচিত হন এআইআইএলএসজি- অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব লোকাল সেলফ-গভার্নমেন্ট এর এক্সিকিউটিভ এডভাইজর হানসা প্যাটেল। ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ মেয়াদে সাউথ এন্ড সাউথয়েস্ট স্ট্যান্ডিং কমিটি এর চেয়ার এবং কো-চেয়ার নির্বাচিত হন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৪ সেপ্টেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!