• ব্রেকিং নিউজ

    আদাল‌তে প্রমান হ‌য়ে‌ছে বিএন‌পি এক‌টি সন্ত্র‌াসী দল : ওবায়দুল কাদের

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮ সময়: ৬:১৭ অপরাহ্ণ 44 বার

    আদাল‌তে প্রমান হ‌য়ে‌ছে বিএন‌পি এক‌টি সন্ত্র‌াসী দল : ওবায়দুল কাদের

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কানাডা ও বাংলা‌দে‌শের আদাল‌তে প্রমান হ‌য়ে‌ছে বিএন‌পি এক‌টি সন্ত্র‌সী দল । বিএন‌পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমান ২১ আগস্ট গ্রে‌নেট হামলার মূল প‌রিকল্পনাকারী, তার ফাঁসি হওয়া উচিৎ । আর বিএন‌পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ওই হামলার সা‌থে জ‌রিত আছে। তা‌কেও বিচা‌রের আওতায় আনা উচিত ‌ছিল।

    ১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শরীয়তপুর ও মাদারীপুর আগমনকে সাম‌নে রে‌খে ১২অ‌ক্টোবর শুক্রবার দুপুর ১২টার দি‌কে জা‌জিরার নাও‌ডোবা পদ্মা সেতুর টোল প্লাজা প‌রিদর্শনের সময় ওবায়দুল কাদের এসব কথা ব‌লেন।

    বিএন‌পি নির্বাচ‌নে আস‌বে কিনা এ ব্যাপার সাংবা‌দিক‌দেরে প্র‌শ্নের জবা‌বে মন্ত্রী ব‌লেন, ‌‌বিএন‌পি দল নির্বাচ‌নে আস‌বে ‌কিনা তারা ভা‌লো জা‌নে। ত‌বে বিএন‌পি নির্বাচ‌নের ব্যাপা‌রে সকা‌লে এক কথা, দুপু‌রে এক কথা ও সন্ধ্যায় আরেক কথা ব‌লেন। তা‌দের কথার কোন ঠিক নাই।

    তি‌নি ব‌লেন, ১৩ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর আসার কথা থাক‌লেও বৈ‌রি আবহাওয়ার কার‌ণে আস‌তে পার‌বেন না। প্রধানমন্ত্রী আগামী ১৪ অক্টোবর দুপু‌রে আস‌বেন। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উভয় প্রা‌ন্তে ৬০ ভাগ কা‌জের ফলক উন্মোচন কর‌বেন।

    ‌তি‌নি ব‌লেন, ই‌তিম‌ধ্যে জা‌জিরা প্রা‌ন্তে ৫টি স্প্যান বসা‌নো হ‌য়ে‌ছে । আর মুন্সীগঞ্জের মাওয়া এলাকায় ৪-৫ খুঁ‌টির উপর স্প্যান বস‌া‌নো হ‌বে।

    এ সময় আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য বিএম মোজা‌ম্মেল হক, আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক একেএম এনামুল হক শামীমসহ সেতু মন্ত্রনাল‌য়ের বি‌ভিন্ন কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১২ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!