• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে হাজ্বী নাহিম রাজ্জাক ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করলেন সংসদ সদস্য

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮ সময়: ৭:১৫ পূর্বাহ্ণ 139 বার

    ভেদরগঞ্জে হাজ্বী নাহিম রাজ্জাক ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করলেন সংসদ সদস্য

    ভেদরগঞ্জ পৌরসভা ভিত্তিক হাজ্বী নাহিম রাজ্জাক ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ খেলার শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় খেলায় উদ্বোধনী ম্যাচ উদ্বোধন করেন, শরীয়তপুর-৩ আসনের এমপি জননেতা হাজ্বী নাহিম রাজ্জাক।
    শুক্রবার বিকাল ৪টার দিকে পৌরসভা ৭নং বনাম ৪ নং ওয়ার্ডের খেলা হয়। খেলাতে জয় কারো না হলেও দুই দলটি ড্র পয়েন্ট করে। পৌরসভা ছাত্রলীগের নেতা শুভ বেপারীর সভাপতিত্বে এ খেলার আয়োজন করা হয়। খেলায় প্রধান অতিথি ছিলেন, সাবেক পানি সম্পদ মন্ত্রী আলহাজ্ব আব্দুর রাজ্জাকের পুত্র সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
    প্রধান অতিথি তার বক্তব্য বলেন, শুভর অক্লান্ত পরিশ্রমে আজ আমার নাম করন করে এ খেলার আয়োজন এবং আমি চাই প্রতি বছর এ খেলার আয়োজন করা হবে। উদ্বোধক হিসেবে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে এবং ভেদরগঞ্জ পৌরসভা মেয়র হাজ্বী আব্দুল মান্নান হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ভেদরগঞ্জ আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক হাজ্বী আব্দুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ থানার ওসি মেহেদী হাসান, সরকারি এম.এ.রেজা কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন, সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক শাহাদাত হোসেন বাবু এবং উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি আবু হাওলাদার, সাধারন সম্পাদক আলী হোসেন দালাল।
    আরও উপস্থিত ছিলেন, পৌরসভার কমিশনার হালিম তালুকদার, হারুন বেপারী, শাহাদাত হোসেন রাড়ী, শাকিল বেপারী, বাবুল হাওলাদার, আবুল দেওয়ান, খেলার সেচ্ছাসেবী কমিটির নেতারা, মিডিয়া পার্টনার নিউজ২৪লাইন ডট কমের শাহাদাৎ হোসেন হিরু ও ডিকে নিউজের আবু রায়হান বর্ষন সহ স্থানীয় জনগণ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২১ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!