• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন খোকা শিকদার

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮ সময়: ৭:০৫ পূর্বাহ্ণ 236 বার

    ভেদরগঞ্জে জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন খোকা শিকদার

    রামভদ্রপুর জনাবালী বেপারী জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে মোনাজাতরত জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর গ্রামে একটি জামে মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার। সোমবার (২২ অক্টোবর) বেলা ১১টায় রামভদ্রপুর জনাবালী বেপারী জামে মসজিদ নামে ওই মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি।
    উদ্বোধনী অনুষ্ঠানে খোকা শিকদার বলেন, মসজিদ হচ্ছে আল্লাহর ঘর। আল্লাহর ঘরের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করতে আসতে পেরে আমি আনন্দিত। যারা আমাকে আমন্ত্রণ করে এখানে এনেছেন তাদের আমি ধন্যবাদ জানাই।
    তিনি আরও বলেন, মসজিদের খোরাক হচ্ছে মুসল্লি। তাই অত্র অঞ্চলের মুসল্লিদের মসজিদে এসে পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতের সাথে আদায় করতে হবে। তাহলেই মসজিদ তৈরীর উদ্দেশ্য সফল হবে।
    মসজিদ নির্মাণের জন্য জেলা পরিষদের পক্ষ থেকে ২ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন খোকা শিকদার।
    এ সময় মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাড়ী, রামভদ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাজাহান ঢালী, জেলা পরিষদ সদস্য হারুন রাড়ী, ছয়গাও ইউনিয়নের সাবেক সদস্য ও জেলা যুবলীগ নেতা পায়েল শিকদার, সাংবাদিক জামাল মল্লিক, জেলা যুবলীগনেতা জুয়েল শিকদার, ছয়গাও ইউপি সদস্য শাহীন ভুইয়া, মসজিদ কমিটির সভাপতি বিএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো. খোকন বেপারী, উপদেষ্টা ওমর ফারুক আবুল দালাল প্রমূখ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৩ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!