• ব্রেকিং নিউজ

    রিক্সা প্রতীকে ভোট চাইলেন মাওলানা জালালুদ্দীন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৮ সময়: ৬:৫৮ পূর্বাহ্ণ 324 বার

    রিক্সা প্রতীকে ভোট চাইলেন মাওলানা জালালুদ্দীন

    শরীয়তপুর-১ আসন (পালং, জাজিরা) বাংলাদেশ খেলাফত মজলিসের প্রার্থী দলের যুুগ্নমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ গতকাল ২৩ অক্টোবর মঙ্গলবার শরীয়তপুর সদর থানার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, বাংলাদেশে এখন প্রধান সমস্যা দুর্নীতি, সন্ত্রাস, মাদক। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য আলেম সমাজকে জাতীয় সংসদে যেতে হবে। একমাত্র ইসলামী শাসন ব্যবস্থাই পারে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠন করতে।
    তিনি শরীয়তপুরের উন্নয়নে কাজ করতে চান। তাই তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে রিক্সা প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি আপনাদের সাথে নিয়ে আধুনিক শরীয়তপুর উপহার দিবো (ইনশা-আল্লাহ)। তিনি পালং উত্তর বাজার, আঙ্গারিয়া, চৌরঙ্গী, কোর্ট এলাকায় গণসংযোগ করেন।
    এসময় উপস্থিত ছিলেন, দলের শরীয়তপুর জেলা সভাপতি মাওঃ শাব্বীর আহমদ উসমানী, সেক্রেটারী মুফতি খবীর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, সদর থানা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদ, সেক্রেটারী মুসলিম উদ্দিন, জাজিরা থানা সভাপতি মাওলানা আনিসুর রহমান, সেক্রেটারী মাওলানা শহিদুল ইসলাম, লিটন আকন, নূরে আলম হাওলাদারসহ আরও অনেকে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!