• ব্রেকিং নিউজ

    নড়িয়া মোক্তারের চর ইউনিয়নে ডা. খালেদ শওকত আলী’র নির্বাচনী গণসংযোগ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৮ সময়: ৭:১৭ পূর্বাহ্ণ 88 বার

    নড়িয়া মোক্তারের চর ইউনিয়নে ডা. খালেদ শওকত আলী’র নির্বাচনী গণসংযোগ

    শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর জেলা শাখার কার্যকরী সদস্য ডা. খালেদ শওকত আলীর পক্ষে নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নে এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেছেন। সোমবার বিকাল ০৩ টা থেকে রাত ০৭টা পর্যন্ত মোক্তারের চর ইউনিয়নের ডাঃ গোলাম মাওলা ব্রীজ হতে কাজী বাড়ি মোড়, ঈশ্বর কাঠি মোড়, গোয়ালিয়া পারা, মহিষখোলা বাজার, বঙ্গবাজার, কালিকা প্রসাদ পর্যন্ত এবং রাজনগর ইউনিয়নের আন্দার মানিক বাজার ও তালতলা বাজার বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ কৃষক লীগ ও ছাত্রলীগের উদ্যেগে দলীয় নেতাকর্মীদের নিয়ে এ গণসংযোগ করা হয়। জননেতা ডাঃ খালেদ শওকত আলীর পক্ষে নির্বাচনী গনসংযোগ ও পথসভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন বেপারী।
    প্রধান অতিথি আলাউদ্দিন বেপারী বলেন, নড়িয়া-সখিপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ খালেদ শওকত আলী এমপি নির্বাচিত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতে দেশ যেমন নিরাপদ তেমনি নড়িয়া সখিপুরের মানুষ ডাঃ খালেদ শওকত আলীর কাছে নিরাপদ। তিনি আরো বলেন তার বাবা কর্নেল শওকত আলী নড়িয়া সখিপুরের উন্নয়ন করেছেন তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ডাঃ খালেদ শওকত আলীকে এমপি বানিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে করতে হবে।
    মোক্তারের চর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শের আলী মাদবরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বি এম মুনীর হোসেন, রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মজিবর মেলকার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল আমীন হামজা।
    এ সময় বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, যুবলীগের যুগ্ন আহবায়ক কামাল মৃধা, সদস্য হুমায়ুন খালাসী, মোক্তারের চর যুবলীগের সভাপতি সাঈদ বেপারী, রাজনগর যুবলীগের সভাপতি আনোয়ার মীর মালত, শাহীন খান। শের আলী মাদবর বলেন, নড়িয়া সখিপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডাঃ খালেদ শওকত আলীকে এমপি হিসাবে দেখতে চাই এবং নৌকা মার্কায় ভোট চান। এ সময় স্থানীয় আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!