• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ উপলক্ষে মেলাসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৮ সময়: ৬:২২ পূর্বাহ্ণ 42 বার

    শরীয়তপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ উপলক্ষে মেলাসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন

    শরীয়তপুরে সংস্কৃতি মন্ত্রনালয়ের আয়োজনে ৩০ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় শরীয়তপুর সদর উপজেলা কার্যালয় চত্বরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’-২০১৮ উপলক্ষে একদিনের মেলা র‌্যালী উদযাপনের মাধ্যমে শুরু করা হয়। র‌্যালীটি শরীয়তপুর শহীদ মিনার থেকে প্রধান প্রধান সড়ক অতিক্রম করে শরীয়তপুর সদর উপজেলা কার্যালয়ে এসে সমাপ্ত হয়। এরপর বিকাল ৩ টা থেকে রাত ৯ টা পর্যন্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’-২০১৮ এর প্রথমবার আয়োজনের প্রতিপাদ্য বিষয় হলো গত দশ বছরে বাংলাদেশের ডিজিটাল বাংলাদেশ গড়তে বিভিন্ন প্রতিষ্ঠান ও অফিস আদালতে প্রযুক্তির কি কি উন্নয়ন হয়েছে তা মেলা, আলোচনা সভা ও সংস্কৃতির মাধ্যমে তুলে ধরা।
    এ সময় শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রশাসক (রেভিনিউ) মামুনুর রশিদ। বিশেষ অতিথি হিসাবে ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের সহকারী কমিশনার (ভূমি), সদর উপজেলা প্রকৌশলী তৈয়বুর রহমান, পালং মডেল থানা ওসি মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিল্পী বেগম। এছাড়া আরও উপস্থিত ছিলেন, চিতলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, পালং ইউপি চেয়ারম্যান আবুল হোসেন দেওয়ান, রুদ্রকর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী প্রমূখ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩১ অক্টোবর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!