• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০২ নভেম্বর ২০১৮ সময়: ৭:২৯ পূর্বাহ্ণ 110 বার

    শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

    শরীয়তপুরে দুটি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ০১ নভেম্বর-২০১৮ ইং বৃহস্পতিবার বেলা ১১ টায় ১২০ টি উপজেলার সাথে শরীয়তপুর জেলার সদর ও ডামুড্যা উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন ঘোষনা করেন।
    এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিটি জেলার ন্যায় শরীয়তপুর জেলা প্রশাসকের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের সভার প্রধানের ভূমিকা পালন করে ভিডিওটি দেখানোর ব্যবস্থা করেছেন।
    ভিডিও কনফারেন্স শেষে আলোচনা ও একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে শুরু করে জেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনার মাধ্যমে আলোচনাসভায় জেলা প্রশাসক কাজী আবু তাহের শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের ৫ টি ইউনিয়ন, ডামুড্যার ৭ টি ইউনিয়ন, গোসাইরহাটের ৩ টি ইউনিয়ন, নড়িয়ার ৮ টি ইউনিয়ন, জাজিরার ৩ টি ইউনিয়ন মোট ২৬ টি ইউনিয়নের সকল সরকারি কর্মকর্তা, বে-সরকারি কর্মকর্তা, কৃষক, সাধারণ জনতা, ছাত্র জনতা, শিক্ষক, মুক্তিযোদ্ধাবৃন্দ, ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সবাইকে শতভাগ বিদ্যুতায়ন ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।
    তিনি বলেন, বাংলাদেশে যে উন্নয়ন অভিযান চলছে, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাড়িয়ে আছে। বাংলাদেশে আজ এই একদিনে ২০ টি মন্ত্রণালয় বিভাগের অধীন ৫৬ টি জেলার সাথে সম্পৃক্ত ৩২১ টি প্রকল্প কোন কোনটি উদ্বোধন হয়েছে, কোন কোনটির ভিত্তিপ্রস্তর স্থাপন হয়েছে এবং আগামী ডিসেম্বরের মধ্যে আরো এরকম শতাধিক প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন হবে। তবে ভিডিও কনফারেন্স হবে কিনা এই মুহূর্তে বলতে পারছি না। সর্বশেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।
    এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পদ্মা সেতু বাস্তবায়ন পরিষদের সভাপতি আলহাজ্জ্ব সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক অনল কুমার দে, শরীয়তপুর পৌর মেয়র কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রফিকুল ইসলাম কোতোয়াল, পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার মোঃ সোহরাব আলী বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তফাদার, এনএসআই’র উপ পরিচালক নুরুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থা শরীয়তপুরের চেয়ারম্যান এডভোকেট রওশন আরা বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ, জেলা আনসার ব্যাটালিয়ান কর্মকর্তা (অতিরিক্ত পুলিশ সুপার) জিয়াউর রহমান, ডিঅইও ওয়ান আজাহারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিল্পী আক্তার, নশাসন ইউপি চেয়ারম্যান বাবুল মোল্লা, মোক্তাকারচর ইউপি চেয়ারম্যান শাহা আলম চৌকিদার, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান খোন্দকার আলীহোসেন, জপসা ইউপি চেয়ারম্যান শওকত বয়াতী, চিতোলীয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, সেনেরচর ইউপি চেয়ারম্যান ইসমাইল মোল্লাহ, জাজিরা ইউপি চেয়ারম্যান মাস্টার রফিকুল ইসলাম, গোপালপুর ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান লিটু, আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, রুদ্রকর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী, পালং ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, বিকেনগর ইউপি চেয়ারম্যান সাঈদুর রহমান, নারায়নপুর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন তালুকদার, বিসিক এর উপ ব্যাবস্থাপক (এভিএম) আব্দুর রহমান ও ছাত্রলীগ সভাপতি মহাসিন মাদবর প্রমুখ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০২ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!