• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসেম তপাদারকে গণসংবর্ধনা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮ সময়: ৬:১৪ পূর্বাহ্ণ 250 বার

    শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসেম তপাদারকে গণসংবর্ধনা

    শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
    গতকাল শুক্রবার ২ নভেম্বর বিকাল ৪টায় ডোমসার বাজার প্রাঙ্গণে ডোমসার ইউনিয়নবাসি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডোমসার ইউপি চেয়ারম্যান মোঃ চান মিয়া মাদবর। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান শেখ।
    বিশিষ্ট্য ব্যবসায়ী জেলা ইটভাটা মালিক সমিতির সধারন সম্পাদক আলহাজ¦ গোলাম মোস্তফার সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়াম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মাহাবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার খান, বীর মুক্তিযোদ্ধা মাহাবুব রাজ্জাক, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নুহুন মাদবর, চিকন্দি ইউপি চেয়ারম্যান এনামূল হক, তুলাসার ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জাহিদ ফকির, শৌলপাড়া ইউপি চেয়ারম্যান ইয়াসিন হাওলাদার, এড. নুরে আলম হিরু, ডোমসার ইউপির প্যানেল চেয়ারম্যান আমির হোসেন, জেলা ছাত্রলীগ আহবায়ক মহাসিন মাদবর, ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুল খালেক কবিরাজ, সাবেক ইউপি সদস্য আলী আহাম্মদ খান, বাজার বনিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন খান, মিজানুর রহমান ও জাগরন শেখ প্রমূখ।

    গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা কালে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার বলেন, আমি নির্বাচনের পূর্বে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, এই উপজেলা পরিষদ থেকে কোন অবৈধ টাকা আমি গ্রহণ করবো না। কারণ আল্লাহ তায়ালা আমাকে অনেক ভালো রেখেছেন। এজন্য আমি সৎ ভাবে সদর উপজেলা পরিষদে আমার কার্যক্রম পরিচালনা করেছি। আমি সবার সাথে ভালো সম্পর্ক বজায় রেখেছি। এবং এই উপজেলায় সার্বিক উন্নয়ন করতে চেষ্টা করেছি। ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত সদর উপজেলাকে সৎ ভাবে যেভাবে পরিচালনা করা দরকার তা করতে চেষ্টা করেছি। সবাই জানে আপনাদের সহযোগীতায় আমি শরীয়তপুর উপজেলাকে একটি মডেল উপজেলা উপহার দিতে চাই।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুর রহমান শেখ বলেন, আজ বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। যারা ন্যায় নিষ্ঠা সততা নিয়ে এগিয়ে যাচ্ছে সেখানেই উন্নয়ন অব্যাহত রয়েছে। তিনি বর্তমান প্রধানমন্ত্রীর উদ্বৃতি দিয়ে বলেন, প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ২০২১ ও ২০৪১ মেগা প্লান করে যেভাবে দেশ এগিয়ে যাচ্ছে তা একটি গুরুত্বপূর্ণ অধ্যায়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!