• ব্রেকিং নিউজ

    নড়িয়ার এসিল্যান্ড আব্দুল্লাহ আল মামুনকে বিদায়ী সংবর্ধনা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৮ সময়: ৬:১৬ পূর্বাহ্ণ 75 বার

    নড়িয়ার এসিল্যান্ড আব্দুল্লাহ আল মামুনকে বিদায়ী সংবর্ধনা

    শরীয়তপুরের নড়িয়ার সহকারি কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রেসক্লাব। বৃহস্পতিবার (১ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।
    প্রেসক্লাবের সভাপতি ডি এম বরকত আলী মুরাদ সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সেকান্দার আলম রিন্টুর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিদায়ী এসিল্যান্ড আব্দুল্লাহ আল মামুন।
    বিদায়ী সংবর্ধনায় বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা ইলেকট্রনিক জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারন সম্পাদক শহিদুজ্জামান খান, এনটিভি ও দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি আব্দুল আজিজ শিশির।
    এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও সরেজমিন প্রতিনিধি নুরে আলম জিকু, যুগ্ন সাধারন সম্পাদক ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আব্দুল খালেক ইমন, ক্রাইমওয়াচ বিডি ডটকম জেলা প্রতিনিধি এইস এম আতিক ইকবাল রবিন, সাংগঠনিক সম্পাদক ও বর্তমান এশিয়ার বার্তা সম্পাদক মাহবুব আলম, দপ্তর সম্পাদক ও বিজনেজ বাংলাদেশ প্রতিনিধি হাফিজুর রহমান, শিক্ষা ও পাঠাগার সম্পাদক ও আনন্দ টিভি জেলা প্রতিনিধি জামাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ও এস বাংলা টিভি আসাদ গাজী, প্রচার সম্পাদক সালাম মৃধা, সদস্য ও নতুন সময় স্টাফ রিপোর্টার এস এম জীবন রায়হান, অর্থ বিষয়ক সম্পাদক ও প্রাণের বাংলাদেশ প্রতিনিধি মেহেদী হাসান প্রমুখ।
    উল্লেখ্য যে, নড়িয়া উপজেলা প্রেসক্লাব এই প্রথম কোন সরকারি কর্মকর্তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় দিল।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!