• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরের বিনোদপুর ইউনিয়ন পরিদর্শন করলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৮ সময়: ৭:২৭ পূর্বাহ্ণ 280 বার

    শরীয়তপুরের বিনোদপুর ইউনিয়ন পরিদর্শন করলেন জেলা প্রশাসক কাজী আবু তাহের

    শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের বিনোদপুর ইউনিয়ন পরিদর্শণ করেছেন। বৃহস্পতিবার দুপুরে মাঠ পর্যায়ে আমন ধান কাঁটা পরিদর্শণ শেষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য, সচিব, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়ে মতবিনিময় সভা করেন তিনি। মতবিনিময় সভা শেষে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় নির্মিত ঘর পরিদর্শণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক রিফাতুল হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুব রহমান শেখ, বিনোদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদার ও ইউপি সদস্য বৃন্দ।
    জেলা প্রশাসক কাজী আবু তাহের উপস্থিত চেয়ারম্যান, ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা ইউনিয়ন পরিষদের সরকার। আপনারা মাদক, সন্ত্রাস, জুয়া ও বাল্যবিবাহ মুক্ত সমাজ ব্যবস্থা নিশ্চিত করবেন। আইনী সহায়তা প্রয়োজন মনে করলে ডিসি, ইউএনও ও ওসিকে জানাবেন। সঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ে আগামী নির্বাচকে সুষ্ঠ ও নিরপেক্ষ করবেন। এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাত করবেন। তাহলে শিক্ষার্থীরা উৎসাহীত হবে এবং পড়ালেখার পরিবেশ সুন্দর হবে।
    তিনি বলেন, আপনারা মাসিক মিটিং এ এলাকার সমস্যা চিহ্নিত করে রেজুলেশন তৈরী করবেন। সংশ্লিষ্ট মন্ত্রনালয় বরাবর আবেদন করে ইউএনওর নিকট দিবেন। ইউএনও আমার কাছে সেই আবেদন ফরওয়ার্ড করলে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে পাঠিয়ে দিয়ে সুপারিশ করবো।
    চেয়ারম্যান মেম্বারদের উদ্দেশ্যে বলেন, আপনাদের ৫ বছর পর পরীক্ষা হবে। আপনাদের পরীক্ষা নিবে জনগণ। জনগণের পরীক্ষায় উর্ত্তীর্ণ হতে পারলে আবারও ৫ বছরের জন্য উত্তীর্ণ হবেন। তাই জনগণের সেবা করেন। আপনি মরে গেলেও যেন সাধারণ মানুষ আপনার সুনাম করে।
    সচিব ও ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের উদ্দেশে বলেন, আপনারা সেবার মান বৃদ্ধি করেন। তাহলে ইউনিয়ন পরিষদ একটা আলোর বাতিঘর হবে। আপনাদের আয় রোজগার বেড়ে যাবে। আপনাদের দ্বারা যদি কোন মানুষের সেবা ব্যাহত হয় তাহলে সাজা মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
    এ সময় চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদার বলেন, আমরা স্থানিয় সরকার প্রতিনিধিত্ব করি। সরকারের সকল প্রকার নির্দেশণা মেনে চলব। মেম্বারদের সাথে নিয়ে এলাকা মাদক, জুয়া, সন্ত্রাস, জঙ্গিবার মুক্ত রাখব। আগামী নির্বাচনে কোন প্রকার অরজকতা সৃষ্টি হতে দিব না।
    আলোচনা শেষে জেলা প্রশাসক বিনোদপুর কাচারী কান্দি এলাকার দেলোয়ার মাদবরের আশ্রয়ণ প্রকল্প-২ এর ঘর পরিদর্শণ করেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৯ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!