• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর-৩ আসনে বাহাদুর বেপারীর আ.লীগের মনোনয়ন পেপার সংগ্রহ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮ সময়: ৬:১৯ পূর্বাহ্ণ 346 বার

    শরীয়তপুর-৩ আসনে বাহাদুর বেপারীর আ.লীগের মনোনয়ন পেপার সংগ্রহ

    একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে দেশরতœ উপাধী প্রদানকারী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী। শুক্রবার সকালে ঢাকার ধানমন্ডির আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, উপদেষ্টা ও ডামুড্যার শিধলকুড়ার সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান হাঐকর, সহ-সভাপতি ও গোসাইরহাট উপজেলার সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় মহাসচিব আবদুর রাজ্জাক পিন্টু, সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাড়ী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, সদস্য জাকির হোসেন দুলাল, হারুন অর রশিদ, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার, ডামুড্যা উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক জানে আলম খোকন মাদবর, উপ-প্রচার সম্পাদক দিলীপ সিকদার, গোসাইরহাট উপজেলার সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, ডামুড্যা উপজেলা পরিষদের উপজেলা সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, সাবেক চেয়ারম্যান দুলাল মাদবর, আমির হোসেন পঞ্চায়েত সহ শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী।
    এদিকে, শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাহাদুর বেপারী জয় বাংলা, জয় শেখ হাসিনা বলে শ্লোগান ধরলে হাজার হাজার নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে ধানমন্ডি এলাকার আকাশ বাতাস। সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
    অন্যদিকে, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক পিন্টু বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য বাহাদুর বেপারীকেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১২ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!