• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শিক্ষকদের আনন্দ র‌্যালী

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৮ সময়: ৬:২২ পূর্বাহ্ণ 92 বার

    নড়িয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শিক্ষকদের আনন্দ র‌্যালী

    শরীয়তপুরের নড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও র‌্যালী করেছে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির শিক্ষকরা। ১১ নভেম্বর রোববার দুপুর ২টায় নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সিমিতির উদ্যোগে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়।
    বেসরকারী মাধ্যমিক শিক্ষক কর্মচারীদের ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা প্রদান করায় নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল, র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
    র‌্যালীটি নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বের হয়ে পৌর শহর বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি নেতারা বক্তব্য রাখেন।
    এ সময় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: মোছলেহ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম খান, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজম মৃধা, নড়িয়া বি. এল. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কুমার মন্ডল, নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুল হক, লোনসিং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম সরদার, সহকারী শিক্ষক রফিকুল ইসলামসহ সকল বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১২ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!