• ব্রেকিং নিউজ

    গোসাইরহাটের কোদালপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮ সময়: ৬:৩৩ পূর্বাহ্ণ 60 বার

    গোসাইরহাটের কোদালপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে র‌্যালী

    শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কোদালপুর, গোসাইরহাট ও পূর্ব ডামুড্যা ইউনিয়নের সকল তরিকত পন্থিদের সমন্বয়ে নব-গঠিত আশেকানে আউলিয়া পরিষদের যৌথ উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
    গত রবিবার (১৮ নভেম্বর) বিকালে গোসাইরহাট উপজেলা কোদালপুর ইউনিয়ন পরিষদ এর সামন থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ইউনিয়ন পরিষদ চত্বরের মাঠে এসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানে আশেকানে আউলিয়া পরিষদের সভাপতি এস.এম. মনিরুজ্জামান আলহাজ¦ ভান্ডারীর সভাপতিত্বে ও ফকির কালাম শাহ এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কাঞ্চন সরদার ও আশেকানে আউলিয়া পরিষদের সদস্য মোঃ ছলেমান ছৈয়াল, মোঃ হানিফ দেওয়ান মাইজ ভান্ডারী, ফকির ছালাম শাহ, আবুল কালাম চিশতী, আজাহারুল ইসলাম মাইজ ভান্ডারী, হাজী জয়নাল আবেদীন, ইউনুছ শেখ, ছুনুমিয়া মৃধা লেংটা, পন্ডিত আলি মোল্লা লেংটা, আব্বাছ শিকদার মাইজ ভান্ডারী, বিল্লাল হোসেন, ছায়দুর রহমান বেপারী, নূর মহাম্মদ ফকির মাইজ ভান্ডারী, দেলয়ার হোসেন বেপারী মাইজ ভান্ডারী, খলিলুর রহমান মোল্লা, আব্দুছ ছোবাহান বেপারী, আলী আজগর খান মাইজ ভান্ডারী।
    এসময় আরো উপস্থিত ছিলেন, হারুন শেখ, জসিম উদ্দিন খান, হারুন রশিদ সরদার মাইজ ভান্ডারী, মাহাবুব বকাউল, মোঃ আবুল রাড়ী, ইমাম হোসন খান, জাহাঙ্গীর মোল্লা, জালাল সরদার, আহাম্মেদ হোসেন ছৈয়াল সহ-সকল আশেকান আউলিয়া পরিষদের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২১ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!