• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে বাসের চাপায় হেলপার নিহত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮ সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ 41 বার

    শরীয়তপুরে বাসের চাপায় হেলপার নিহত

    শরীয়তপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে আল আমিন (২২) নামে যাত্রীবাহি বাসের একজন হেলপার নিহত হয়েছে।
    রোববার (২৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের শরীয়তপুর ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ভাঙ্গাব্রীজ এলাকার জয়নালের ছেলে বলে জানিয়েছেন পালং মডেল থানা পুলিশ।
    পালং মডেল থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপর সাড়ে ১২ টার দিকে মাদারীপুর থেকে (ঢাকা মেট্রো- জ- ৫৮৫৫) একটি যাত্রীবাহি বাস শরীয়তপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুর দেড়টার দিকে বাসটি শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের শরীয়তপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছে। ওই বাসের হেলপার আল আমিন বাসের সাইট দিয়ে যাওয়া একটি ভ্যান গাড়ীকে ধাক্কা দিতে গিয়ে ছিটকে নিজের গাড়ীর নিচে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পালং মডেল থানা পুলিশ ঘাতক বাসটি আটক করে শরীয়তপুর মালিক সমিতির হেফাজতে দিলেও চালক পালিয়ে যায়। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতের পরিবারের কোন লোকজনের সাথে কথা বলা সম্ভব হয়নি।
    পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, ঘাতক বাসটি আটক করে বাসের চাবি না পাওয়ায় শরীয়তপুর বাস মালিক সমিতির হেফাজতে রাখা হয়েছে। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৬ নভেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!