• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০১৮ সময়: ৭:০২ অপরাহ্ণ 20 বার

    শরীয়তপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস

    শরীয়তপুর জেলার ফাউন্ডেশন সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস’ ২০১৮ উপলক্ষে জেলা পর্যায়ে উপকারভোগী সমাবেশ, বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    গত ২ ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত সভায় বিএনএফ সহযোগি সংগঠণ সমূহের বিভিন্ন কার্যক্রমের উপকারভোগীগণ তাদের স্বীয় অভিজ্ঞতা, কার্যক্রমের প্রভাবে তার পরিবার ও সমাজের পরিবর্তন, সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোকপাত করেন।
    সোডেপ সমন্বয়কারী মোঃ এমারাত সরদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মোঃ জিয়াউদ্দিন, জেলা ব্র্যাক প্রতিনিধি, শরিফুল ইসলাম, সমন্বয়কারী-নুসা, মিজানুর রহমান, নির্বাহী পরিচালক-পিকেএস ও দীনেশ চন্দ্র দাস, নির্বাহী পরিচালক-জেপিজেএস বক্তব্য রাখেন। আলোচনা সভার সভাপতি হিসেবে সোডেপ নির্বাহী পরিচালক এম. শামীম খোন্দকার এনজিওদেরকে উপকারভোগী নির্বাচনের ক্ষেত্রে যথাযথ প্রক্রিয়া অনুসরণ, বিএনএফ সহায়তার সঠিক ব্যবহার, কার্যক্রমের ফলপ্রসূ ও অর্থবহ বাস্তবায়ন ও সর্বপরি দারিদ্রতা নিরসন এবং এসডিজি লক্ষ্য অর্জনের বিয়য়টিকে স্মরণ করিয়ে দেন।
    উল্লেখ্য যে, বিএনএফ সহায়তায় নুসা, সোডেপ, পিকেএস, জেপিজেএস, ডিডিপি, এমকেকে ও অন্ধ কল্যাণ সংস্থা অত্র জেলায় নানা উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!