• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে বিএনপির প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০১৮ সময়: ৭:০৫ অপরাহ্ণ 15 বার

    শরীয়তপুরে বিএনপির প্রার্থীসহ ৫ জনের মনোনয়নপত্র বাতিল

    শরীয়তপুরের ৩টি আসনে বিএনপির প্রার্থীসহ মোট ৫ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫ টায় শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী আবু তাহের ৫ জনের মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন।
    এর ফলে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিএনপির কোন প্রার্থী থাকলো না। এ তিনটি আসনে মোট ২১ জন প্রার্থী তাদের মনোরয়নপত্র জমা দেন। যাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে তারা হলেন, শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বিএনপির প্রার্থী সরদার নাসির উদ্দিন কালু ও জাকের পার্টির প্রার্থী আলমগীর হোসেন, শরীয়তপুর-২ (নড়িয়া-ভেদরগঞ্জের সখিপুর থানা) আসনে জাকের পার্টি বাদল কাজী ও স্বতন্ত্র প্রার্থী সফিউদ্দিন মানিক হাওলাদার এবং শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জের একাংশ-ডামুড্যা-গোসাইরহাট) আসনে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সুশান্ত ভাওয়াল। জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী আবু তাহের জানান, বিটিআরসির বিল বকেয়া থাকায় শরীয়তপুর-১ আসনে বিএনপির প্রার্থী সরদার একেএম নাসির উদ্দিন কালু ও ঋণ খেলাপীর অভিযোগে জাকের পার্টির প্রার্থী আলমগীর হোসেন, শরীয়তপুর-২ আসনে বিটিআরসির বিল বকেয়া থাকায় জাকের পার্টি বাদল কাজী ও এক শতাংশ ভোটারের স্বাক্ষর সম্বলিত তালিকা জমা না দেয়ায় স্বতন্ত্র প্রার্থী সফিউদ্দিন মানিক হাওলাদারের এবং শরীয়তপুর-৩ আসনে বিটিআরসির বিল বকেয়া থাকায় বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সুশান্ত ভাওয়ালের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। শরীয়তপুর-১ (সদর-জাজিরা) আসনে মনোনয়নপত্র জমা দেন ৯ জন। এরা হলেন, ইকবাল হোসেন অপু (আওয়ামী লীগ), সরদার নাসির উদ্দিন কালু (বিএনপি), তোফায়েল আহম্মেদ (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মোদাচ্ছের হোসেন বাবুল (বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি), মো. আব্দুসছামাদ (বাংলাদেশ খেলাফত আন্দোলন), মো. মাহদী হাসান (ইসলামী ঐক্যজোট), মো. সিরাজ চৌকিদার (জাসদ-ইনু), মো. আলমগীর হোসেন (জাকের পার্টি) ও নুরুল ইসলাম (জাসদ-রব)।
    শরীয়তপুর-২ (নড়িয়া-ভেদরগঞ্জের সখিপুর থানা) আসনে মনোনয়পত্র জমা দেন ৭ জন। এরা হলেন, একে এম এনামুল হক শামীম (আওয়ামী লীগ), সফিকুর রহমান কিরন (বিএনপি), হাফেজ মাওলানা শওকত আলী (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মো. ফিরোজ মিয়া (জাসদ-ইনু), মাহমুদুল হাসান (বাংলাদেশ খেলাফত আন্দোলন), সফিউদ্দিন মানিক হাওলাদার (স্বতন্ত্র), মো.বাদল কাজী (জাকের পার্টি)। শরীয়তপুর-৩ (ডামুড্যা-গোসাইরহাট-ভেদরগঞ্জের আংশিক) আসনে মনোনয়পত্র জামা দেন ৫ জন। এরা হলেন, নাহিম রাজ্জাক (আওয়ামী লীগ), মিয়া নুরুদ্দিন আহমেদ অপু (বিএনপি), হানিফ মিয়া (ইসলামী আন্দোলন বাংলাদেশ), সুশান্ত ভাওয়াল (বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি), ও মো. আব্দুল হান্নান (জাতীয় পার্টি)।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!