• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর-১ আসনে বিএনপি’র প্রার্থী আপিল করবেন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০১৮ সময়: ৪:৫৭ অপরাহ্ণ 299 বার

    শরীয়তপুর-১ আসনে বিএনপি’র প্রার্থী আপিল করবেন

    শরীয়তপুর-১ আসনের বিএনপি’র প্রার্থী সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন (কালু) এর মনোনয়ন পত্র বাতিল হলেও আশা ছাড়েন নি, তিনি আপিলের জন্য প্রস্তুত।
    আপিল করে মনোনয়ন বহাল থাকবে বলে তার সদইচ্ছা রয়েছেন বলে জানান প্রার্থী।
    বিটিসিএল (টেলিফোন) এর বিল ৩৮১৫ টাকার বকেয়া থাকায় ২ নভেম্বর রোববার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাছাইতে এ মনোনয়ন পত্র বাতিল করা হয়।
    ১৯৮৮ সাল হতে ১৯৯১ সাল পর্যন্ত টেলিফোন বিল বকেয়া থাকায় বাছাই কালে মনোনয়পত্রটি বাতিল ঘোষনা করেন, শরীয়তপুরের রিটার্নিং কর্মকর্তা কাজী আবু তাহের। ওই সময়কালে নাসির উদ্দিনের কাছে ৩ হাজার ৮’শ ১৫ টাকা বিল বকেয়া রয়েছে।
    এদিকে শরীয়তপুর-১ আসন (সদর ও জাজিরা) উপজেলার মধ্যে হতাশা লক্ষ্য করা যায়নি।
    জাজিরা উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র নেতা বজলুর রশিদ সিকদার বলেন, তিনি সাবেক এমপি। ১৯৯১ সাল থেকে গত বছর পর্যন্ত বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে ছিলেন। ২০০৩ সালে শরীয়তপুর পৌরসভায় মেয়র নির্বাচিতও হয়েছেন। এতো পুর্বের কোন বিল বকেয়া থাকতে পারেনা। এটা একটা ভূয়া সাজানো বিষয় নিয়ে আমাদের নেতার মনোনয়ন বাতিল করা হয়েছে।
    মনোনয়ন বাতিলের বিষয়ে শরীয়তপুর জেলা বিএনপি’র সহসভাপতি ও সদর উপজেলর ভোটার শাহ্ আব্দুস সালাম বলেন, মনোনয়ন বাতিল করেছে উদ্দেশ্যমূলকভাবে।
    সদর উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্জ্ব সিরাজুল হক মোল্লা বলেন, টেলিফোন বিলের অজুহাত দিয়ে আমাদের দলিয় মনোনয়ন বাতিল করা হয়েছে। আমার বিল পরিশোধের কপি সংগ্রহ করা হয়েছে। আপিল করার জন্য আমাদের প্রার্থী প্রস্তুত।
    জেলা যুবদলের সভাপতি আরিফুজ্জামান আরিফ মোল্লা বলেন, আমাদের প্রার্থী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ৩ বার নির্বাচিত এমপি, ১ বার পৌরসভার মেয়র নির্বাচিত। এ আসনের যোগ্য প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেয়া হয়েছে। যে কারনে তার মনোনয়ন বাতিল করা হয় তার জন্য আপিল করা হচ্ছে। আশা করি আমাদের মনোনয়ন ফিরে পাবো। হতাশার কথা জানতে চাইলে বলেন আমাদের দলের অঙ্গসংগঠন সকলে আশাবাদী মনোনয়ন ফিরে পাবে এবং আসনটিতে জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।
    সরদার একেএম নাসির উদ্দিন কালু বলেন, যে কারনে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তার কাগজপত্র তুলে আপিল করবো। আমার মনোনয়ন বাতিল হবে না।
    শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।
    বিএনপি’র মনোনীত প্রার্থী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালু, ইসলামী আন্দোলন বাংলাদেশ তোফায়েল আহম্মেদ, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি মোদাচ্ছের হোসেন বাবুল, ইসলামী ঐক্যজোট (আইওজে) কা:হা:মা: মো: মাহহী হাসান, বাংলাদেশ খেলাফত আন্দোলন আব্দুস সামাদ, মো. সিরাজ চৌকিদার, মো. আলমগীর হোসেন ও মো. নুরুল ইসলাম।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৪ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!