• ব্রেকিং নিউজ

    ডামুড্যায় ধানকাটি ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮ সময়: ৮:০৯ পূর্বাহ্ণ 137 বার

    ডামুড্যায় ধানকাটি ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা

    শরীয়তপুর ডামুড্যা উপজেলা ধানকাটি ইউনিয়নে মডেরহাট বাজারে বুধবার বিকাল ৪ টায় ধানকাটি ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
    সভায় ধানকাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাহবুব আলম মকবুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী যুবলীগের ডামুড্যা উপজেলা শাখার সভাপতি বিএম সাত্তার। বিশেষ অতিথি ছিলেন, ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম শামীম।
    স্বাগত বক্তব্য দেন, ডামুড্যা উপজেলা যুবলীগের সহ-সভাপতি গোলাম মাওলা রতন।
    অনুষ্ঠানে ধানকাটি ইউনিয়নের ৯ টি ওয়ার্ড যুবলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
    বিশেষ অতিথির বক্তব্যে মো. শফিকুল ইসলাম শামীম বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেতা নাহিম রাজ্জাককে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে এই শরীয়তপুর-৩ আসনকে উপহার দিতে হবে। এসময় তিনি আরও বলেন, আমাদের প্রতিপক্ষ বিএনপির প্রার্থী মিয়া নুরু উদ্দিন অপু কে এই ধানকাটিতে যে ঢুকতে দিবেন, তাকে প্রতিহত করতে যা লাগে, তার জন্য সব ধরনের সহযোগিতা করবে ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগ।
    প্রধান অতিথির বক্তব্যে বিএম সাত্তার বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্র রোধ করতে পারবে না। বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের নেতৃত্বে সারা দেশে যুবলীগ আজ ঐক্যবদ্ধ। তিনি শেখ হাসিনার নেতৃত্বে যেকোন আন্দোলন-সংগ্রামে যুবলীগের নেতা-কর্মীদের ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।
    এসময় তিনি আরও বলেন, প্রয়াত নেতা আলহাজ্ব আব্দুর রাজ্জাক এই ধানকাটি থেকে নির্বাচনী প্রচার শুরু করতেন, তার প্রেক্ষাপটে আমরাও ধানকাটি থেকে নির্বাচনী প্রচার প্রচারনা শুরু করতে চাই, আমরা আশা করি ধানকাটি ইউনিয়নের জনগণ নাহিম রাজ্জাককে নৌকা মার্কায় শতভাগ ভোট দিবেন, তারা ভূল করেও লুটপাট চোরের দলকে ভোট দিবেনা।
    এসয় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. ফেরদাউস ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, দপ্তর সম্পাদক মাস্টার শফিকুর রহমান, প্রচার ও প্রকাশন সম্পাদক মো. ফারুক আলম, ডামুড্যা পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাদল, ধানকাটি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহজালাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন হাওলার সহ প্রমুখ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৬ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!