• ব্রেকিং নিউজ

    ডামুড্যায় আব্দুর রাজ্জাকের ৭তম মৃত্যু বার্ষিকী পালিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮ সময়: ৮:২৪ পূর্বাহ্ণ 133 বার

    ডামুড্যায় আব্দুর রাজ্জাকের ৭তম মৃত্যু বার্ষিকী পালিত

    আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পানিসম্পদ মন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেছে ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ ও তার বিভিন্ন সহযোগী সংগঠন।
    রোববার সকালে বিভিন্ন স্থানে আব্দুর রাজ্জাকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।
    শরীয়তপুর-২ আসন থেকে আওয়ামীলীগ থেকে মনোনিত প্রার্থী একেএম এনামূল হক শামীম ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন জানান।
    এসময় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান হাওলাদার ও ছাত্রলীগের সাবেক সভাপতি শফিুকুল ইসলাম রাড়ি প্রমূখ উপস্থিত ছিলেন।
    এছাড়া ডামুড্যায় প্রয়াত নেতার বাড়িতে ডামুড্যায় আব্দুর রাজ্জাকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদ করেন উপজেলা যুবলীগের সভাপতি বিএম সাত্তার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামীম, মাষ্টার শফিকুল ইসলাম,ধানকাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব আলম মকবুল, সাধারন সম্পাদক শাহজালাল হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামাল হোসেন, সাধারন সম্পাদক সাইমুন্স প্রিন্স শান্ত, ধানকাটি ইউনিয়নের সাধারন সম্পাদক শাহাদাৎ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারন সম্পাদক কামরুল ইসলাম মন্টি মাঝি, পূর্ব মাদারীপুর কলেজের ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান, সাধারন সম্পাদক মাহবুব ইসলাম, যুগ্নসাধারন সম্পাদক ইমরান হাসান সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৪ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!