• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর জেলা প্রশাসককে চিঠি দিয়ে হুমকি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮ সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ 707 বার

    শরীয়তপুর জেলা প্রশাসককে চিঠি দিয়ে হুমকি

    শরীয়তপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী আবু তাহেরকে চিঠি দিয়ে হুমকী দেয়া হয়েছে। অজ্ঞাত ব্যক্তিরা ডাক যোগে এ চিঠি পাঠান। সোমবার সকালে জেলা প্রশাসকের হাতে ওই হুমকীর চিঠিটি পৌঁছায়।
    নাম ও স্বাক্ষরবিহীন ওই চিঠিতে উল্লেখ করা হয়, বর্তমান সময়ে আপনার সকল কার্যকলাপ পক্ষপাত, দৃষ্টিকটু, আপত্তিকর। মনে হয় আপনি প্রজাতন্ত্রের কেউনন, যেন একজন আওয়ামীলীগ নেতা। মনে হয় আপনারা সব খবর রাখেন না। নির্বাচনের আগে পরে একটা কিছুতো ঘটবেই। এইবার কিন্তু আওয়ামীলীগ টার্গেট নয়। টার্গেট হচ্ছেন আপনি। তবে ভিন্ন কৌশলে, প্রথমে আপনার পরিবার পরিজন।
    আত্মীয়-স্বজন, স্থাবর-অস্থাবর সকল সম্পদের উপর আক্রমন ও চরমভাবে আঘাত করা হবে। আগামী দুই দিনের মধ্যে আপনি নিরপেক্ষ, ১০০ ভাগ রিপেক্ষতা প্রমান করতে না পারেন তবে ঘোষনা মোতাবেক একশন। যেখানে যে ভাবে পাওয়া যাবে আক্রমন হবেই হবে, সময় মতো হবে। আপনার জন্য আপনার বউ সন্তান বিপদে। নিরপেক্ষ হয়ে যান, সময় মাত্র দুই দিন। আপনার কাজের সব তথ্য জমা হচ্ছে। আওয়ামীলীগের যত বেশি দালালি করছেন আপনার অপরাধের বোঝা ততই ভারি হচ্ছে।
    জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, আমি কোন বেনামী ও উড়ো চিঠিতে ভীত ও বিচলিত নই। আমি নির্বাচন কমিশনারের বিধিবিধানের আওতায় থেকে আমার পবিত্র দায়িত্ব পালন করছি। কাজেই এ ধরনের হুমকী আমার কাজে প্রভাব বিস্তার করতে পারবে না। চিঠির একটি কপি পুলিশকে দেয়া হয়েছে, তারা বিষয়টি তদন্ত করবেন।
    শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, জেলা প্রশাসককে চিঠি দিয়ে হুমকী দেয়ার বিষয়টি তদন্ত করা হচ্ছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৬ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!