• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর-১: ইকবাল হোসেন অপুর পক্ষে নৌকায় ভোট চাইলেন সদর উপজেলা চেয়ারম্যান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮ সময়: ৭:০৩ পূর্বাহ্ণ 359 বার

    শরীয়তপুর-১: ইকবাল হোসেন অপুর পক্ষে নৌকায় ভোট চাইলেন সদর উপজেলা চেয়ারম্যান

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো ক্ষমতায় আনতে ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তি ইকবাল হোসেন অপুকে শরীয়তপুর-১ আসনে বিজয়ী করার লক্ষ্যে শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ করে নৌকার জন্য ভোট চেয়েছেন শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার।
    ২৬ ডিসেম্বর বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত শরীয়তপুর সদর উপজেলার ডোমসার, বেড়াচিকন্দী, সুজান্দল মার্কেট, বেদেপল্লী, কোয়ারপুর বাজার, ভর্ত্তাইসার ও চরকোয়ারপুর সহ বিভিন্ন স্থানে গণসংযোগ, লিফলেট ও পথসভা করেন তিনি।
    পরে গণসংযোগ শেষে ডোমসার ইউনিয়নের মুন্সির হাট বাজারে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই বাংলাদেশ সমৃদ্ধ হয়। জননেত্রী শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় এলে দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীও শহরের সুবিধা পাবে। নারীদের শিক্ষা, চাকুরী সহ সকল অধিকার ও সুযোগ সুবিধা দিয়েছেন শেখ হাসিনা। যা অন্য কেউ দেয়নি। তিনি বহির্বিশ্বের সাথে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করছেন। যা অন্য কারো পক্ষে সম্ভবপর হতো না। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দেয়া হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আসলেই দেশ উন্নত হবে, মানুষ শান্তিতে বসবাস করবে। শেখ হাসিনার দুই নয়ন বাংলাদেশের উন্নয়ন। দেশের উন্নয়ন ও অভাব মুক্ত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে শরীয়তপুর-১ আসনে আমাদের সকলকে অপু ভাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। তিনি আরো বলেন, বিশ^ব্যাংক বিভিন্ন অজুহাত দেখিয়ে পদ্মাসেতুকে বাধাগ্রস্থ করতে চেয়েছিলে কুচক্রিমহল। তারা কখনও সফল হয়নি হতেও পারবে না। প্রধানমন্ত্রী আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না।
    এসময় তার সঙ্গে ছিলেন ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি মোখলেছ আহমেদ মিলু, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম মোহাম্মাদ খান, আওয়ামীলীগ নেতা হাবিব মাদবর, আজগর খান, মতি ছৈয়াল ও চুন্নু হাওলাদার সহ স্থানীয় আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

     

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৭ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!