• ব্রেকিং নিউজ

    ইকবাল হোসেন অপুর পক্ষে নৌকায় ভোট চাইলেন জাজিরা উপজেলা চেয়ারম্যান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮ সময়: ৮:২৪ পূর্বাহ্ণ 194 বার

    ইকবাল হোসেন অপুর পক্ষে নৌকায় ভোট চাইলেন জাজিরা উপজেলা চেয়ারম্যান

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থবারের মতো ক্ষমতায় আনতে ও শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তি ইকবাল হোসেন অপুকে শরীয়তপুর-১ আসনে বিজয়ী করার লক্ষ্যে জাজিরা উপজেলার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ করে নৌকার জন্য ভোট চেয়েছেন জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার।
    ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত জাজিরা উপজেলার জাজিরা বাজার, দক্ষিণ বাইকশা, হরিয়াশা, কাজির হাট, জাজিরা বাজার স্টান্ড, বিলাসপুর, মুন্সিকান্দি, ঢালী কান্দি, মতিসাগর সহ বিভিন্ন স্থানে গন সংযোগ, লিফলেট ও পথসভা করেন তিনি।
    পরে গণসংযোগ শেষে জাজিরা বাজারে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি বলেন, পালং-জাজিরার প্রতিটি ঘরে ঘরে নৌকার জোয়ার উঠেছে। সকল মানুষ নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার জন্য ঐক্যবদ্ধ হয়েছে। সাধারণ মানুষের এমন অভুতপূর্ব সারা এর আগে লক্ষ করিনি। এর কারন শেখ হাসিনা সরকারের গত দশ বছরের সাফল্য। জননেত্রী শেখ হাসিনা বহির্বিশ্বের সাথে চ্যালেঞ্জ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করছেন। যা অন্য কারো পক্ষে সম্ভবপর হতো না। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দেয়া হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আসলেই দেশ উন্নত হবে, মানুষ শান্তিতে বসবাস করবে। তাই শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে শরীয়তপুর-১ আসনে আমাদের সকলকে অপু ভাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
    এসময় তার সঙ্গে ছিলেন বিলাসপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাজিরা উপজেলা আওয়ামীলীগ কার্যকরী সদস্য কুদ্দুস বেপারী, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. বশির মাঝি, জাজিরা উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক বিএম তাজুল ইসলাম, জেলা যুবলীগের সদস্য বাবুল মাঝি, দেলোয়ার শিকদার, জাজিরা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরহাদুর রহমান রতন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুগ্ধ আকন, ছাত্রলীগ নেতা রুবেল ছৈয়ালসহ স্থানীয় আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!