• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে তিন ভাইকে কুপিয়ে জখম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৮ সময়: ৬:৫৬ পূর্বাহ্ণ 46 বার

    শরীয়তপুরে তিন ভাইকে কুপিয়ে জখম

    শরীয়তপুরে দোকানের ভিতর হামলা চালিয়ে তিন ভাইকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এসময় হামলাকারীরা মোটরসাইকেল সহ দোকানের মালামাল লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় সদর উপজেলার আংগারিয়া বাজারে এই হামলার ঘটনা ঘটে। ফসলি জমিতে জোড়পুর্বক মাছের ঘের করতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের লোকজন এই হামলা চলিয়েছে বলে অভিযোগ করেছে আহতরা।
    হামলায় আহতরা হলেন, আংগারিয়া ইউনিয়নের হাজতখোলা গ্রামের মৃত আব্দুর রব ছৈয়ালের ছেলে ও আংগারিয়া বাজারের ব্যবসায়ী মনিরজ্জামান ছৈয়াল (৪২), ওহিদুজ্জামান রুবেল ছৈয়াল (৩৬) ও মোক্তার ছৈয়াল (৩২)। এদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মনিরুজ্জামান ছৈয়ালের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
    আহতদের ভাই ইমাম উদ্দিন ছৈয়াল ও আগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার জানান, আংগারিয়া ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডের মেম্বার সুফিয়া বেগমের স্বামী মাসুম সরদার হাজতখোলা গ্রামে জোড়পূর্বক ফসলী জমি লিজ নিয়ে মাছের ঘের করতে চাইলে জমির মালিক পক্ষ বাধা দেয় এবং প্রশাসনের কাছে অভিযোগ করে। পরে প্রশাসনের পক্ষ থেকে উভয় পক্ষকে ডেকে ফসলি জমিতে মাছের ঘের না করার জন্য নির্দেশ দেন। এর জের ধরে মাসুম সরদার লোকজন নিয়ে আংগারিয়া বাজারের ব্যবসায়ী তিন ভাই মনিরুজ্জামান ছৈয়াল, ওহিদুজ্জামান রুবেল ছৈয়াল ও মোক্তার ছৈয়ালকে দোকানের ভিতর ঢুকে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। তাদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হামলাকারীরা মনিরুজ্জামান ছৈয়ালের মোটরসাইকেল সহ তাদের দুটি দোকানের মালামাল লুট করে নিয়ে যায় বলেও অভিযোগ করা হয়।
    অভিযোগ অস্বীকার করে মাসুম সরদার বলেন, ওরা জামায়াত শিবিরের রাজনীতি করে। ওদের দোকানের সামনে দিয়ে একটি নৌকার মিছিল যাচ্ছিলো। এসময় দোকানের ভিতর থেকে মিছিলকারীদের ওপর চলা নিক্ষেপ করা হয়। পরে মিছিলকারীরা তাদের ওপর হামলা করে।
    পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ফসলি জমিতে মাছের ঘের করা নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বের জের ধরে তিন ভাইয়ের ওপর হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। হামলার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!