• ব্রেকিং নিউজ

    একেএম এনামুল হক শামীম উপমন্ত্রী হওয়ায় উৎসব ও মিষ্টি বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০১৯ সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ 189 বার

    একেএম এনামুল হক শামীম উপমন্ত্রী হওয়ায় উৎসব ও মিষ্টি বিতরণ

    শরীয়তপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী হওয়ায় শরীয়তপুরে তার নির্বাচনী এলাকায় উৎসব বিরাজ করছে। হয়েছে মিছিল সমাবেশ ও মিষ্টি বিতরণ।
    মন্ত্রী পরিষদে শরীয়তপুরের-২ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীমের নাম গণমাধ্যমে প্রচার হওয়ার পর তার নির্বাচনী এলাকার নড়িয়া উপজেলার ও সখিপুর থানার সর্বত্র আওয়ামীলীগ নেতাকর্মিসহ সাধারণ ভোটারদের মাঝে উৎসব বইতে শুরু করে। তাৎক্ষনিক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন স্থানে বের হয় খন্ড খন্ড মিছিল।
    জেলার নড়িয়া উপজেলার ভোজেশ^র বন্দরে রবিবার সন্ধ্যায় আনন্দ মিছিল বের করে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। ভোজেশ^র ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলী আহমদ সিকদারের নেতৃত্বে মিছিলটি বাজারের সকল সড়ক প্রদক্ষিণ করে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে স্থানীয় আওয়ামীলীগ নেতারা বক্তব্য রাখেন।
    পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে নেতাকর্মিসহ বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!