• ব্রেকিং নিউজ

    এনামুল হক শামীমকে উপমন্ত্রী করায় ভোজেশ্বরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০১৯ সময়: ৮:০২ পূর্বাহ্ণ 80 বার

    এনামুল হক শামীমকে উপমন্ত্রী করায় ভোজেশ্বরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

    শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসন থেকে প্রথমবার নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমকে উপমন্ত্রী করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ^রে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। ভোজেশ^র ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ভোজেশ^র বাজারের দক্ষিণ থেকে উত্তর মাথা পর্যন্ত ও ভোজেশ^র বাসস্ট্যান্ড এলাকায় আনন্দ মিছিল শেষে মিষ্টি বিতরণ করা হয়।
    ভোজেশ^র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভোজেশ^র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ শিকদারের নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতিরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোজেশ^র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন দেওয়ান, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্কাছ শিকদার, ভোজেশ^র ইউনিয়ন পরিষদের সদস্য আমির হোসেন শিকদার, মনোয়ার হোসেন দেওয়ান, জালাল খান, ভোজেশ^র ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন শেখ, নড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতা নয়ন শিকদার, ভোজেশ^র ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়ন্ত দাস প্রমূখ।
    আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ শেষে আলী আহম্মদ শিকদার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় নেতা এনামুল হক শামীমকে উপমন্ত্রী করায় আমরা ভোজেশ^রের মানুষ খুব আনন্দিত। এ কারণে আমরা ভোজেশ^রের মানুষ আনন্দ মিছিল করেছি এবং সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করেছি। আমরা চাই এনামুল হক শামীম ভবিষ্যতে আরও এগিয়ে যাক এবং নড়িয়া-সখিপুরের মানুষের কল্যাণে কাজ করুক, এটাই আমাদের প্রত্যাশা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৮ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!