• ব্রেকিং নিউজ

    আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯ সময়: ১০:২২ অপরাহ্ণ 46 বার

    আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠান

    শরীয়তপুর সদর উপজেলার আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
    এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আমির হোসেন কোটারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি বিএম ইউসুফ আলী।
    অনুষ্ঠানে বিএম ইউসুফ আলী বলেন, আল্লাহ পাক আমাকে অনেক ইজ্জত সম্মান ও ধন সম্পদ দিয়েছেন। আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। আমার এই ধনসম্পদ আমি শিক্ষার কাজে এবং জনগণের কল্যাণে দান করে যাবো। এ বিদ্যালয় থেকে যে সকল ছাত্র-ছাত্রী পরীক্ষায় এ গ্রেড এর উপরে পাবে আমি তাদের লেখা-পড়ার ব্যয়ভার বহন করবো। এই আটং গ্রাম হবে একটি আদর্শ এবং শিক্ষিত গ্রাম।
    এ সময় কাগদী দাখিল মাদ্রাসার সুপার কামরুজ্জান, স্থানীয় মুরব্বী মোজাম্মেল হোসেন, নুরুল ইসলাম, সামাদ বেপারী, স্কুলের প্রধান শিক্ষক আলমগীর হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিবাবক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে বিএম ইউসুফ আলী এবার ৩১ জন এসএসসি পরীক্ষার্থীর প্রত্যেককে দুই হাজার এবং জেএসসির প্রত্যেককে এক হাজার করে অনুদান প্রদান করেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৬ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!