• ব্রেকিং নিউজ

    গোসাইরহাট থানা পুলিশের সেবা সপ্তাহ পালন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯ সময়: ৯:৪১ অপরাহ্ণ 63 বার

    গোসাইরহাট থানা পুলিশের সেবা সপ্তাহ পালন

    বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সেবা সপ্তাহ পালন করছেন শরীয়তপুরের গোসাইরহাট থানা পুলিশ। রবিবার সকাল থেকে তারা বিভিন্ন সেবা কার্যক্রম কর্মসুচি শুরু করেন।
    দ্বিতীয় দিন সোমবার (২৮ জানুয়ারী) সকাল ১০ টার সময় গোসাইরহাট থানার সামনে হতে একটি র‌্যালী বের হয়ে গোসাইরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোঃ মোহাইমিনুল ইসলাম, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসলাম মিয়াসহ অন্যন্য পুলিশ সদস্যগণ।
    সেবা কার্যক্রমের মধ্যে রয়েছে অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রদান, জাতীয় জরুরী সেবা ৯৯৯ (টোল ফ্রি) এর মাধ্যমে পুলিশি সেবা, থানায় অনলাইন জিডি এন্ট্রির মাধ্যমে সেবা প্রদান, বিডি পুলিশ হেল্পলাইনের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জরুরী ব্যবস্থা গ্রহণ, পাসপোর্টসহ সকল ধরণের ভেরিফিকেশনের মাধ্যমে সেবা প্রদান, নারী ও শিশু সহায়তা সেলের মাধ্যমে নির্যাতিত নারী ও শিশুদের সহায়তা প্রদান, ফেসবুক পেজ ও ম্যাসেঞ্জারের মাধ্যমে তথ্য প্রদান ও প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সেবা প্রদান, যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থাপনা ও নিরাপদ সড়ক নিশ্চিত করতে জনসচেতনতামূলক কার্যক্রম গ্রহণ, মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সভার মাধ্যমে জনগণকে উদ্বুদ্ধকরণ ও পুলিশের মধ্যস্থতায় বিকল্প পদ্ধতিতে নিরোধ নিস্পত্তিকরণ। ২৭ জানুয়ারী থেকে আগামী ২ ফেব্রুয়ারী পর্যন্ত এই সেবা সপ্তাহ চলবে।
    গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সেলিম রেজা বলেন, পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে সাধারণ মানুষের কাছে পুলিশের সেবার মান তুলে ধরার জন্য আমাদের এই আয়োজন। পুলিশ জনগণের বন্ধু মানুষের বিপদে আইনী সহায়তা দেয়ার জন্য এবং দুষ্টের দমন ও সৃষ্টের পালন এই স্লোগানকে সামনে রেখে আমাদের সেবার পরিধি আরও বাড়িয়ে চেষ্টা করছি সাধারণ মানুষের ভেতরে পুলিশ সম্পর্কে যে প্রচলিত নেতিবাচক ধারনা রয়েছে তা দূর করে পুলিশি কার্যক্রম মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিয়ে অসহায় ও বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সহায়তা করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা বিশ^াস করি পুলিশি সেবার মাধ্যমে ইতিমধ্যে মানুষের বিশ^াসের জায়গায় পৌঁছাতে পেরেছি।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৯ জানুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!