• ব্রেকিং নিউজ

    এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভনে অর্থ সংগ্রহ, আটক-১

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ১০:১১ পূর্বাহ্ণ 118 বার

    এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভনে অর্থ সংগ্রহ, আটক-১

    র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে মাদারীপুর জেলার সদর থানা এলাকায় গতকাল ৩১ জানুয়ারি ভোর আনুমানিক ৫ টার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন থানতলী এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইনে আসন্ন এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহকারী প্রতারক চক্রের সদস্য সাগর হোসেন (১৯), পিতাঃ মোঃ লায়েক আলী হাওলাদার, সাং-থানতলী, থানাঃ সদর, জেলাঃ মাদারীপুরকে আটক করে।
    অভিযুক্ত সাগর হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঝশ ঘরনরৎ নামে ভূয়া আইডি খুলে ২০১৯ নামে আসন্ন এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহকারী একটি ভূয়া গ্রুপ তৈরি করে। উক্ত ভূয়া গ্রুপে এসএসসি পরীক্ষার্থীদেরকে অর্থের বিনিময়ে প্রশ্নপত্র সরবরাহের আশ্বাস দিয়ে ইতিমধ্যে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত সাগর হোসেনকে নিজবাড়ী থেকে আটক করা হয়। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত বেশকিছু সীমকার্ড এবং মোবাইল জব্দ করা হয়।
    উল্লেখ্য অভিযুক্ত সাগর হোসেন সরকারী নাজিম উদ্দিন কলেজের একাদশ শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র। অভিযুক্ত সাগর হোসেনকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন। অভিযুক্তের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন ১৯৮০ এর ৪ এর (ক), (খ) ধারায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!