• ব্রেকিং নিউজ

    উপজেলা ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দেবে না আ’লীগ

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ১০:১২ পূর্বাহ্ণ 18 বার

    উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়ন দেবে না আওয়ামী লীগ। পাশাপাশি উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী মনোনয়ন দেবে দলটি। বুধবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।
    আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুল সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। পাশাপাশি উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী দেয়ার কথা জানানো হয়।
    আওয়ামী লীগের গঠনতন্ত্র ২৮(৪) ধারা অনুযায়ী, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের পরামর্শ নিয়ে জেলা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের (৪ জন) স্বাক্ষরে চেয়ারম্যান পদের জন্য ঐকমত্যের ভিত্তিতে একক প্রার্থী অথবা অনধিক তিনজনের একটি প্রার্থী তালিকা আগামী ৩ ফেব্রুয়ারির মধ্যে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর অনুরোধ জানানো হয়েছে। এ ছাড়া প্রার্থীদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দিতে হবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০১ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!