• ব্রেকিং নিউজ

    প্রধানমন্ত্রীর উপ-সচিব সাংবাদিক খোকন, বিএমএসএফ’র অভিনন্দন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৪:০৭ অপরাহ্ণ 34 বার

    প্রধানমন্ত্রীর উপ-সচিব সাংবাদিক খোকন, বিএমএসএফ’র অভিনন্দন

    প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে পুনরায় সাংবাদিক আশরাফুল আলম খোকন নিয়োগ প্রদান করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানানো হয়েছে। শনিবার এক বিবৃতিতে বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

    বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তার নিয়োগসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

    সাংবাদিক আশরাফুল আলম খোকন গত প্রায় সাড়ে ছয় বছর ধরে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে কাজ করছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম খোকন প্রথমে ২০১৩ সালের আগস্টে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে এক বছরের জন্য নিয়োগ দেওয়া হয়। পরে তার মেয়াদ বাড়ানো হয়।

    এর আগে খোকন দৈনিক মুক্তকণ্ঠ ও চ্যানেল আইয়ে কাজ করেছেন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় তিনি আহত হয়েছিলেন।
    বিএমএসএফ সরকারের নিকট আশা প্রকাশ করে যে, রাষ্ট্রীয় অধ্যাদেশ অনুযায়ী প্রতিটি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমুহে পিআরও পদে সাংবাদিকদের নিয়োগের ব্যাপারে পদক্ষেপ গ্রহন করবেন। ফলে দেশের কয়েক হাজার সাংবাদিকের কর্মসংস্থান ঘটবে। সাংবাদিক সমাজ যা যুগ যুগ কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০২ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!