• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে ২৮টি কেন্দ্রে নকলমুক্ত শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৮:৩৭ পূর্বাহ্ণ 143 বার

    শরীয়তপুরে ২৮টি কেন্দ্রে নকলমুক্ত শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু

    শরীয়তপুরে শান্তিপূর্ন ও নকলমুক্ত পরিবেশে এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষা শুরু হয়েছে। সারাদেশের ন্যায় শনিবার (২ ফেব্রুয়ারী) সকাল ১০টায় শরীয়তপুরের সকল কেন্দ্রগুলোতে একযোগে পরীক্ষা শুরু হয়। শরীয়তপুরে এবার ২৮ কেন্দ্রে সর্বমোট ১৭ হাজার ১০৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে এসএসসিতে ১৪ হাজার ১১১ জন, দাখিলে ২ হাজার ২৫১ জন ও এসএসসি ভোকেশনালে ৭৪৬ জন।
    সদর উপজেলায় এসএসসিতে তিনটি কেন্দ্র ও তিনটি ভেন্যুতে ২ হাজার ৫২৮ জন, দাখিলে একটি কেন্দ্রে ৩৮২ জন ও ভোকেশনালে ১ কেন্দ্র ও ১টি ভেন্যুতে ২৪০ জন। জাজিরা উপজেলায় এসএসসিতে ৩টি কেন্দ্র ও ৩টি ভেন্যুতে ২ হাজার ৭২৬ জন, দাখিলে ১টি কেন্দ্রে ২৮৩ জন ও ভোকেশনালে একটি কেন্দ্রে ৪৩ জন। নড়িয়া উপজেলায় এসএসসিতে ৪টি কেন্দ্র ও ৪টি ভেন্যুতে ৩ হাজার ১৫৯ জন, দাখিলে ১টি কেন্দ্রে ২১৬ জন ও ভোকেশনালে ১টি কেন্দ্র ও ১টি ভেন্যুতে ১০২ জন। ভেদরগঞ্জ উপজেলায় এসএসসিতে ৩টি কেন্দ্র ও ৩টি ভেন্যুতে ৩ হাজার ১০১ জন ও দাখিলে ১টি কেন্দ্রে ৪৬১ জন। ডামুড্যা উপজেলায় এসএসসিতে ২টি কেন্দ্র ও ২টি ভেন্যুতে ১ হাজার ৩১৭ জন, দাখিলে ১টি কেন্দ্রে ৩৬২ জন ও ভোকেশনালে ২টি কেন্দ্র ও ২টি ভেন্যুতে ১৪১ জন। গোসাইরহাট উপজেলায় এসএসসিতে ১টি কেন্দ্রে ও ১টি ভেন্যুতে ১ হাজার ২৮০ জন, দাখিলে ১টি কেন্দ্র ও ১টি ভেন্যুতে ৫৪৭ জন ও ভোকেশনালে ১টি কেন্দ্র ও ১টি ভেন্যুতে ১৯১ জন পরীক্ষার্থী অংশ নেয়।
    বেলা ১১টার দিকে শরীয়তপুর শহরের পালং তুলাসার গুরুদাস উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। এ সময় সাংবাদিকরা পরীক্ষা চলাকালীন কেন্দ্রের ভেতরের ছবি ও ফুটেজ নিতে চাইলে জেলা প্রশাসক কাজী আবু তাহের নিষেধ করেন। কেন্দ্র পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, শরীয়তপুর জেলার সকল এসএসসি, দাখিল ও ভোকেশনাল কেন্দ্রে সুষ্ঠুভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা সম্পন্ন করার জন্য জেলা প্রশাসন থেকে সর্বোচ্চ সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। আমি যে সকল কেন্দ্র পরিদর্শন করেছি, দেখেছি প্রতিটি কেন্দ্রেই অত্যন্ত সুষ্ঠুভাবে, সুন্দর ভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আমরা আশা করছি এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা যতদিন চলবে ততদিন সুষ্ঠু সুন্দরভাবে নকল মুক্ত পরিবেশে আমরা পরীক্ষা নিতে সক্ষম হবো।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৩ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!