• ব্রেকিং নিউজ

    সংরক্ষিত নারী আসনে আ.লীগের মনোনয়ন পেলেন শরীয়তপুরের পারভীন হক সিকদার

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৯:৩৪ পূর্বাহ্ণ 189 বার

    সংরক্ষিত নারী আসনে আ.লীগের মনোনয়ন পেলেন শরীয়তপুরের পারভীন হক সিকদার

    একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপতি জয়নুল হক সিকাদরের মেয়ে পারভীন হক সিকদার।
    তিনি ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ন্যাশনাল ব্যাংকের সাবেক চেয়ারম্যান।
    শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় সংরক্ষিত নারী আসনের প্রার্থী হিসেবে তাকে চূড়ান্ত করা হয়। মনোনয়ন বোর্ডের সভা শেষে শুক্রবার রাতে প্রার্থী তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
    শরীয়তপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করাসহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভোটের ময়দানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন পারভীন হক সিকদার।
    শরীয়তপুর জেলা থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় পারভীন হক সিকদারকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল।
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পারভীন হক সিকদার বলেন, আমার পরিবার ও আমি সবসময় আওয়ামী লীগের পাশে থেকেছি আর আজীবন থাকব। আমার আদর্শ বঙ্গবন্ধু। আমার নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি শরীয়তপুরের পিছিয়ে পড়া নারীদের উন্নয়নে কাজ করব।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১০ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!