• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৯:৩৯ পূর্বাহ্ণ 52 বার

    শরীয়তপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

    সারাদেশের ন্যায় শরীয়তপুরেও জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারী) শরীয়তপুর সদর হাসপাতালে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শেখ মোস্তাফা (খোকন)।
    এ সময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার করিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুস সোবহান, ডিস্ট্রিক্ট পাবলিক হেল্থ নার্স শিউলী আক্তার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান, ইপিআই সুপারেন্টেডেন্ট মোজাম্মেল হক ও সিনিয়র স্টাফ নার্স অর্চনা দিকোস্টা প্রমূখ উপস্থিত ছিলেন।
    জেলা সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা যায়, শনিবার দিনব্যাপী সারা শরীয়তপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এ দিন জেলার ১ লাখ ৬২ হাজার ৮৮৭ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর টার্গেট নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ৬-১১ মাস বয়সী শিশুর লক্ষ্যমাত্রা ১৯ হাজার ৬৮৪ জন এবং ১২-৫৯ মাস বয়সী শিশুর লক্ষ্যমাত্রা ১ লাখ ৪৩ হাজার ২০৩ জন। ক্যাম্পেইন সফল করতে স্থায়ী অস্থায়ী মিলে মোট ১ হাজার ৬৭৭ টি কেন্দ্রে ৩ হাজার ৩৫৪ জন স্বেচ্ছাসেবী ৬-১১ মাস বয়সী শিশুদের ১টি করে নীল রঙ্গের ভিটামিন এ প্লাস ক্যাপসুল ও ৬-১১ মাস বয়সী শিশুদের একটি করে লাল রঙ্গের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর দায়িত্বে নিয়োজিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১০ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!