• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেনকে দৈনিক রুদ্রবার্তার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৬:৩২ পূর্বাহ্ণ 123 বার

    শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেনকে দৈনিক রুদ্রবার্তার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

    রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) প্রাপ্তিতে শরীয়তপুরের সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেনকে শরীয়তপুরের মাটি ও মানুষের জনপ্রিয় দৈনিক রুদ্রবার্তার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গতকাল বুধবার জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলটের নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
    এ সময় দৈনিক রুদ্রবার্তার জয়েন্ট নিউজ এডিটর বেলাল হোসাইন, আনিছুর রহমান, স্টাফ রিপোর্টার আলমগীর হোসেন, তরিকুল ইসলাম সজিব, সুজন মিয়া ও আবির হাসান উপস্থিত ছিলেন।
    গত ৪ ফেব্রুয়ারী পুলিশ সেবা সপ্তাহে পুলিশ সদর দপ্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) গ্রহণ করেন। সাহসিকতা ও বীরত্বপূর্ন এবং সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ তাকে এই পদক প্রদান করা হয়। আব্দুল মোমেন প্রায় এক বছর পূর্বে শরীয়তপুরে পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি চুয়াডাঙ্গা জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। পদোন্নাতি পেয়ে তিনি শরীয়তপুরে যোগদান করার পর থেকেই মাদক নির্মূল সহ আইনশৃঙ্খলা রক্ষায় দক্ষতার সাথে বিশেষ ভূমিকা পালন করে আসছেন। তার এই পদক প্রাপ্তীতে জেলার সকল পুলিশের পক্ষ থেকে তাকে ইতোমধ্যে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!