• ব্রেকিং নিউজ

    শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯ সময়: ৬:৩৭ পূর্বাহ্ণ 119 বার

    শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

    শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে এই কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
    পুলিশ সুপার আব্দুল মোমেনের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, তানভীর হায়দার শাওন, পুলিশ লাইন্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুল ইসলাম, গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম উদ্দিন ও আযহারুল ইসলাম, কোর্ট ইন্সপেক্টর জামাল উদ্দিন, পুলিশ লাইন্স এর ইন্সপেক্টর (আরআই) গোলাম মোস্তফা, পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল হক, ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম, সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক, ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান, গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাসহ জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বেলায়েত হোসেন ও জেলা পুলিশের বিভিন্ন শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।
    কল্যাণ সভায় পুলিশ সুপার আব্দুল মোমেন খাবারের মান, পোষাক সহ পুলিশের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচানা করেন। এ সময় তিনি পুলিশ সদস্যদের কাছ থেকে তাদের সমস্যার কথা শোনেন এবং সমাধামের চেষ্টা করেন।
    সভার শুরুতে মাদক মির্মূলসহ দায়িত্ব পালনে যে সকল পুলিশ সদস্যরা বিশেষে ভূমিকা রেখেছেন তাদেরকে পুরস্কৃত করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৪ ফেব্রুয়ারি ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!