Thursday 18th April 2024
Thursday 18th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে কবিভাই’র জন্মদিনে ছয় নেপালী

শরীয়তপুরে কবিভাই’র জন্মদিনে ছয় নেপালী

বীর মুক্তিযোদ্ধা, পরিবেশ বিজ্ঞানী ও কবি মফিজুল ইসলাম (কবিভাই) এর জন্মদিনে কবিকুঞ্জে এসে নেপালের পতাকা দিয়ে তাঁকে শুভেচ্ছা জানালেন ছয়জন নেপালী। নেপাল পিচ ক্যাম্পেইনের প্রেসিডেন্ট অনুপ নিউপানে, সেক্রেটারি লিনডা কালা, বোর্ড মেম্বার সিরাজ পারিয়ার, মেম্বার সন্দিপ পান্ডে এবং সুন্নাত বাবা পিচ ক্লাবের সেক্রেটারি গৈরব গৈরে ও মেম্বার সারিনা সুনার এ ছয় সদস্য বিশিষ্ট নেপালী দল সম্প্রতি পিচ কনফারেন্সে ঢাকায় ও পরে শরীয়তপুরে আসেন।
পিচ কনফারেন্সের অংশ হিসেবে দলটি স্থানীয় একটি এনজিও (এসডিও) এর নির্বাহী পরিচালক মো. মাহবুবুর রহমানকে নিয়ে এলাকার বিভিন্ন সম্মানীয় ব্যক্তিবর্গের সাথে সাক্ষাত করেন। কবিভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য উক্ত নেপালী টিম কবিকুঞ্জে উপস্থিত হন এবং শুভেচ্ছাসহ কবিভাইকে নেপালের জাতীয় পতাকা প্রদান করেন। অতঃপর তারা কবিভাইর ছড়া, কবিতা, গান, প্রকৃতি-পরিবেশ প্রভৃতি বিষয় সম্পর্কে আলোচনা করেন এবং প্রাকৃতিক পরিবেশময় কবিকুঞ্জ ঘুরে ঘুরে দেখেন ও এক চমৎকার সাংস্কৃতিক আড্ডায় মাতেন।