• ব্রেকিং নিউজ

    ডামুড্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান চলাকালে ছাদের একাংশে ধ্বস

    প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯ সময়: ৯:৩৭ পূর্বাহ্ণ 175 বার

    ডামুড্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান চলাকালে ছাদের একাংশে ধ্বস

    শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে শরীয়তপুরের ডামুড্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদের একাংশ ধ্বসে পড়ে। যাতে অল্পের জন্য রক্ষা পেয়েছে স্কুলের শিক্ষার্থীরা। সোমবার (১৫ জুলাই) বিকাল সাড়ে ৩টায় ভবনটির ছাদ ধ্বসে পড়ে বলে জানায় স্কুলের শিক্ষার্থীরা।
    স্কুলের শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, বিদ্যালয়ের ভবনের ছাদ দিয়ে পানি পড়ত। কিছুদিন যাবত সরকারি নির্মাণ তহবিল থেকে এই বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামতের জন্য ২ লক্ষ টাকার কাজ আসে। রবিবার ছাদের সংস্কার কাজ চলাকালীন ছাদের একাংশ ধ্বসে পড়ে।
    শিক্ষার্থীরা জানায়, ক্লাস চলাকালীন হঠাৎ পাশের ছোট রুমের ছাদের দেওয়ালটি বিকট শব্দে ভেঙে পড়ে। আমরা ভয়ে ক্লাস থেকে বের হয়ে গিয়ে মাঠে দাঁড়িয়ে থাকি।
    বিদ্যালয়টির প্রধান শিক্ষক সুলতানা মাসুদা আক্তার জানান, রবিবার বেলা সাড়ে ৩টার দিকে শিক্ষার্থীদের পাঠদান চলাকালে শ্রেণিকক্ষের পাশের খালি রুমটিতে এই ঘটনা ঘটে। ছাদে মিস্ত্রিরা পরিষ্কারের কাজ করছিল। পরিষ্কার করে নেমে তারা আমাকে বলে এই রুমটি আটকানোর জন্য, যাতে করে কেউ আর রুমে যেতে না পারে। তালা মেরে আসতে না আসতেই ভবনের এই অংশটি ভেঙে পড়ে যায়।
    উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হেলাল উদ্দিন বলেন, আমি ঘটনাটি জানার পর ঘটনাস্থলে ছুটে যাই। ডিপিও থেকে শুরু করে সকল কর্মকর্তাদের বিষয়টি জানিয়েছি।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৭ জুলাই ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!