শরীয়তপুর রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১০ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং

জাপান ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালন

বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৯:৩৩ অপরাহ্ণ | 247 বার

জাপান ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাপান শাখার ছাত্রলীগ।
১৮ আগস্ট রবিবার বিকাল ৫ টায় বাংলাদেশ ছাত্রলীগ, জাপান শাখার আয়োজনে টোকিও শহরের হিগাশিজুজো ফোরাইকান হলে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত এবং পবিত্র কুরআন ও গীতা পাঠ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
জাপান ছাত্রলীগের সভাপতি এস এম হাসান এর সভাপতিত্বে ও হাফিজ শিকদার এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাপান ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় ফকির, জাপান আওয়ামী লীগ সভাপতি সালেহ মো. আরিফ, সাধারণ সম্পাদক খন্দকার আসলাম হিরা, জাপানের ব্যবসায়ী চৌধুরী সাহিন, আওয়ামী লীগ নেতা. এমডি মাসুদ, শ্রমিক লীগের জাপান শাখার সাধারণ সম্পাদক সাকুরা মাসুদসহ ছাত্রলীগের নেতারা।
এ সময় বক্তারা বলেন, জাতির পিতার আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সাধারণ সম্পাদক খন্দকার আসলাম হিরা বলেন, এই শোকের মাসে আমরা যারা আওয়ামী লীগ করি আসুন এক হয়ে কাজ করি দেশের জন্য। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ জাপান শাখার আরাফাত চৌধুরী, ইকবাল হোসেন, মহসিন বাদশা, তরিকুল ইসলাম, সাহাদাৎ, মো. ইমরান হোসেন, রিদয় ফকির, সিহাব আশিক, শাকিল, অপু, রায়হান, এহসান, নিপুসহ আরো অনেকে।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!