শরীয়তপুর রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১০ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুর, মাদারীপুর এবং ফরিদপুর জেলায় পৃথক পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৯:৩৭ অপরাহ্ণ | 688 বার

শরীয়তপুর, মাদারীপুর এবং ফরিদপুর জেলায় পৃথক পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে ২০ আগষ্ট মঙ্গলবার রাত ১০ টা হতে ২১ আগষ্ট বুধবার সকাল ৭ টা পর্যন্ত শরীয়তপুর, মাদারীপুর ও ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন দক্ষিণ চাকধ এলাকায় রাত আনুমানিক ১ টা ১০ মিনিটের সময় অভিযান পরিচালনা করে মোঃ আমিরুল ইসলাম (৩৭), পিতাঃ মোঃ বিল্লাল সরদার, সাং-চাকধ, থানাঃ নড়িয়া, জেলাঃ শরীয়তপুরকে আটক করেন। আটককৃত আসামীর কাছ থেকে ১২ টি বিদেশী বিয়ার ক্যান উদ্ধার করা হয়।
শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন বাড়ইপাড়া সাকিনস্থ এলাকায় রাত আনুমানিক ২ টা ৫ মিনিটে অভিযান পরিচালনা করে মোঃ হেলাল ছৈয়াল (৩১), পিতাঃ মোঃ আলী ছৈয়াল, সাং- শিরাঙ্গল, মেহেদী হাসান (১৯), পিতাঃ আক্তার হোসেন ফকির, সাং-বাহিরকুশিয়া, উভয় থানাঃ নড়িয়া, জেলাঃ শরীয়তপুরদেরকে আটক করেন। এ সময় আটককৃত আসামীদের কাছ থেকে ১টি দেশীয় ধারালো ছুরি (লম্বায় ৪০ ইঞ্চি), ৩৬০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিত নগদ ৭’শ টাকা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ও ৪ টি সীমকার্ড উদ্ধার করেন।
মাদারীপুর জেলার কালকিনি থানাধীন দক্ষিণ গোপালপুর গ্রাম এলাকায় আনুমানিক রাত ১২ টা ৩০ মিনিটের সময় অভিযান পরিচালনা করে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী নূরু করিম সরদার (২২), পিতাঃ মোঃ আঃ সালাম সরদার, সাং-দড়িরচর লক্ষীপুর, থানাঃ কালকিনি, জেলাঃ মাদারীপুরকে ইয়াবাসহ আটক করেন। এ সময় আটককৃত আসামীর কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
মাদারীপুর জেলার কালকিনি থানাধীন কালকিনি ভূরঘাটা বাজার এলাকায় রাত আনুমানিক ১১ টার সময় অভিযান পরিচালনা করে মাদারীপুর জেলার কালকিনি থানার মামলা নং-০৪, তারিখঃ-০৩-০৮-২০১৯ইং, ধারাঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) টেবিলের ১০(ক)/৪১ এর এজাহার নামীয় ২নং আসামী মোঃ রাজন সরদার (৩২), পিতাঃ সায়েদ সরদার, সাং-চর বিভাগদী, উভয় থানাঃ কালকিনি, জেলাঃ মাদারীপুরকে আটক করেন।
ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন হাজরাহাটি সাকিনস্থ এলাকায় ভোর আনুমানিক ৫ টা ২৫ মিনিটে অভিযান পরিচালনা করে মোঃ জাকির হোসেন (৩৮), পিতাঃ মোসলেম খান, সাং-বাড়ৈইডাঙ্গা, মোঃ শামীম শেখ (৩৫), পিতাঃ মৃত সোনামুদ্দিন শেখ ও হেলাল কাজী (৩০), পিতাঃ আমজেদ কাজী, উভয় সাং-হাজরাহাটি, সর্ব থানাঃ ভাঙ্গা, জেলাঃ ফরিদপুরদেরকে আটক করেন। আটককৃত আসামীদের কাছ থেকে ৫ কেজি গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।
আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীারা সকলে পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে তাদের নিজস্ব থানা এলাকায় বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!