• ব্রেকিং নিউজ

    জাজিরায় এক কি.মি. সড়কে ফলের চারা রোপন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯ সময়: ৫:৫০ পূর্বাহ্ণ 118 বার

    জাজিরায় এক কি.মি. সড়কে ফলের চারা রোপন

    শরীয়তপুরের জাজিরা উপজেলায় এক কিলোমিটার সড়কে ফলের গাছ রোপন করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার জাজিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মনিরউদ্দিন সরদারকান্দি গ্রামের কাঁচা সড়কে এ গাছের চারা রোপন করা হয়।
    জাজিরা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. জামাল হোসেন বলেন, “বঙ্গবন্ধুর বাংলাদেশ সবুজে গড়ি সুন্দর পরিবেশ” শ্লোগানকে নিয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের পক্ষ থেকে জাজিরা মনিরউদ্দিন সরদারকান্দি গ্রামের কাঁচা সড়কে অর্জুন, পেয়ারা, আম, কুল, আমলকি, কাঠাল, জারুল, জলপাইর ৩৫০টি গাছের চারা রোপন করা হয়েছে। এর মধ্যদিয়ে গ্রামের এই কাঁচা সড়কটি অক্সিজেন ব্যাংকের মত কাজ করবে। তার সাথে সাথে স্থানীয় মানুষদের পুষ্টির অভাব পূরণ করবে। ফলে পরিবেশ তার হারানো সুন্দর রূপ ফিরে পাবে।
    স্থানীয় বাসিন্দা মো. বাচ্চু সরদার বলেন, আমাদের এলাকায় ফলের গাছ কম। ফলের গাছগুলো লাগানোর ফলে পরিবেশটা সুন্দর হবে। গাছে ফল ধরলে এলাকার লোকজন খেতে পাবে।
    এ সময় জাজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার রফিকুল ইসলাম, উপজেলা উপসহকারী কৃষি অফিসার শাহিনুর আক্তার পপি, এম সাইফুল হক, ইউপি সদস্য মজিবুর ফকিরসহ এলাকার কৃষক-কৃষানি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!