শরীয়তপুর বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ১৪ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

শরীয়তপুর জেলা ডায়াবেটিক সমিতির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সোমবার, ০২ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩৯ পূর্বাহ্ণ | 152 বার

শরীয়তপুর জেলা ডায়াবেটিক সমিতির নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

শরীয়তপুর জেলা ডায়াবেটিক সমিতির ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। রবিবার ১লা সেপ্টেম্বর বিকেল ৫ টায় জেলা প্রশাসক কার্যালয়ের অডিটোরিয়ামে শরীয়তপুর জেলা প্রশাসক ও জেলা ডায়াবেটিক সমিতির নতুন কমিটির সভাপতি কাজী আবু তাহের-এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুনুল হাসান, সমিতির সহ-সভাপতি শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও সমিতির কোষাধ্যক্ষ মোঃ মাহাবুর রহমান শেখ, সমিতির সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন, সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ও কনসালটেন্ট (হৃদরোগ ও ডায়াবেটিস) ডা. নুরুল ইসলাম, সমিতির সহ সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি এডভোকেট মোসলেম খান, সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বেপারী, প্রচার সম্পাদক এডভোকেট মোতালেব মাদবর, সমাজকল্যাণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, সদস্য অনিক ঘটক চৌধুরী, সদস্য প্রতিনিধি শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র আলমগীর হোসেন মৃধা, সদস্য শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর আবুল কাশেম মোল্লা, সাবেক শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ আলী হোসেন ও সমিতির সদস্য এবং দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শহীদুল ইসলাম পাইলট।
সভায় ডায়াবেটিক হাসপাতালের জায়গা নির্ধারণ, আজীবন সদস্য নির্ধারণ, সদস্যদের ফি নির্ধারণ, হাসপাতালের চিকিৎসক, নার্স, প্যাথলজি ও সরঞ্জামাদি বিষয়ে আলোচনা হয়। এছাড়া এ সমিতির মাধ্যমে কিভাবে একটি সুন্দর ও পরিকল্পিত ডায়াবেটিক হাসপাতাল নির্মিত হতে পারে, সে বিষয়েও আলোচনা হয়।
সমিতির সভাপতি জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, আমরা যদি আন্তরিকতার সহিত ডায়াবেটিক হাসপাতাল পরিচালনায় কাজ করি এবং অনুদানের জন্য সদস্য সংগ্রহ করি, তাহলে একটি সুন্দর ডায়াবেটিস হাসপাতাল নির্মাণ করা সম্ভব।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!